বিএনপি-জামায়াত নির্বাচন নিয়ে তালবাহানা করছে : শেখ পরশ - জনতার আওয়াজ
  • আজ ভোর ৫:৫৯, বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

বিএনপি-জামায়াত নির্বাচন নিয়ে তালবাহানা করছে : শেখ পরশ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: সোমবার, ফেব্রুয়ারি ২৮, ২০২২ ১১:১৪ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: সোমবার, ফেব্রুয়ারি ২৮, ২০২২ ১১:১৪ পূর্বাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

সার্চ কমিটির মাধ্যমে নতুন নির্বাচন কমিশন গঠিত হয়েছে। আমি এই প্রক্রিয়াকে স্বাগত জানাই এবং নতুন নির্বাচন কমিশনকে সাধুবাদ জানাই। বিএনপি-জামায়াত নির্বাচন নিয়ে তালবাহানা করছে। কারণ তাদের নিজস্ব অপরাধবোধ থেকে তারা নির্বাচনে যেতে সাহস পাচ্ছে না। সাহস পাবেই বা কীভাবে? তারা তো অপরাধী এবং দোষী। তাদের প্রধান নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করে সাজাপ্রাপ্ত আসামী। ভারপ্রাপ্ত নেতা তারেক রহমান ১০ ট্রাক অস্ত্র মামলায় এবং একুশে আগস্ট গ্রেনেড হামলার মামলায় আইভি রহমানসহ আওয়ামী লীগের নেতাকর্মীদের হত্যা করা এবং দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত আসামি।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) রাজধানীর পল্টনে এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে যুবলীগের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এ কথা বলেন।

যুবলীগ চেয়ারম্যান বলেন, বিএনপি জানে তাদের জন্য মানুষের শুধু ঘৃণাই রয়েছে, মানুষ তাদের বিশ্বাস করে না। তাই তারা নির্বাচনে যেতে ভয় পায়। কারণ তারা জানে যে এই অপরাধী বিএনপিকে মানুষ কোনদিনও ভোট দেবে না। সেই অপরাধবোধ থেকে মানুষের সামনে ভোট চাইতে যেতে ভয় পায়। জনগণের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে তারেক জিয়া ও বিএনপি নেতারা।

তিনি যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগের লক্ষ্য একটা মানবিক সমাজ ব্যবস্থা কায়েম করে দেশের খেটে খাওয়া মানুষের অধিকার প্রতিষ্ঠা করা। রাষ্ট্রের মানবিক ধারাকে গতিশীল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখা এবং গণমানুষের সুখে-দুঃখে সঙ্গে থাকা। এ লক্ষ্যে যুবলীগ বেশকিছু মানবিক কর্মসূচি বাস্তবায়ন করে চলেছে। যার একটি সামান্য প্রয়াস আজকের এই শীতবস্ত্র ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান।

তিনি বলেন, ফেব্রুয়ারি ভাষা আন্দোলনের মাস, মাতৃভাষা আমাদের পরিচয়, আমাদের সত্ত্বা, আমাদের সংস্কৃতির বাহক। ভাষা আন্দোলন আমাদের গৌরবের ইতিহাস। সালাম, বরকত, রফিক, শফিউর ও জব্বার আমাদের অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী হতে অনুপ্রাণিত করে। পৃথিবীর সব গৌরবময় ইতিহাসের পেছনে তরুণ ও যুব সমাজের বিশেষ অবদান রয়েছে। ভাষা শহীদদের প্রতি মর্যাদা হিসেবে আপনারা একুশে বইমেলায় যাবেন, বই কিনবেন।

তিনি আরও বলেন, বর্তমান যুব সমাজকে সংস্কৃতি চর্চা করতে হবে এবং সংস্কৃতি প্রেমী হতে হবে। দেশকে ভালোবাসতে হবে এবং দেশের সংস্কৃতি ও সাহিত্যের প্রতি অনুরাগী হতে হবে। আমাদের সংস্কৃতি, শিল্প ও সাহিত্য পৃথিবীর যে কোনো দেশের তুলনায় কম সমৃদ্ধ নয়।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com