বিএনপি মহাসচিব এর নিন্দা ও প্রতিবাদ - জনতার আওয়াজ
  • আজ সন্ধ্যা ৬:২৩, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

বিএনপি মহাসচিব এর নিন্দা ও প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: সোমবার, মার্চ ১৪, ২০২২ ৯:৩১ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: সোমবার, মার্চ ১৪, ২০২২ ৯:৩১ পূর্বাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

দ্রব্যমূল্যের সীমাহীন উর্ধ্বগতির প্রতিবাদে লিফলেট বিতরণকালে ফেনী জেলাধীন সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নে আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীরা ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক নুর নবী মেম্বার, ৮ নম্বর ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক আইয়ুব আলী মিলন, ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা তাঁতী দলের সাবেক সদস্য সচিব নাসির উদ্দিন, ইউনিয়ন যুবদল নেতা গিয়াস উদ্দিন, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মেজবাহ উদ্দিন মিয়াজি ও আবু মনসুর রিয়াদ এর বাড়ীতে হামলা ও ব্যাপক ভাংচুর চালায় এবং ও যুবদল কর্মী হেলালকে বেদম প্রহার করে। একইভাবে সদর উপজেলার কালিদহ ইউনিয়নের গোবিন্দপুর বাজারে লিফলেট বিতরণের সময় নেতাকর্মীদের হুমকি প্রদানসহ লিফলেট ছিনিয়ে নেয় আওয়ামী সন্ত্রাসীরা। এছাড়া শান্তিপূর্ণভাবে লিফলেট বিতরণের সময় ঝিনাইদহ জেলাধীন কালীগঞ্জ পৌর বিএনপি’র সদস্য রবিউল ইসলাম মেম্বারের ওপর হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে আওয়ামী ক্যাডার’রা। এ ধরণের ঘটনাকে কাপুরুষোচিত আখ্যা দিয়ে তীব্র নিন্দা, প্রতিবাদ ও ধিক্কার জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
আজ এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, “দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে দেশব্যাপী বিএনপি’র উদ্যোগে শান্তিপূর্ণভাবে লিফলেট বিতরণকালে নেতাকর্মীদের ওপর বেপরোয়া হামলা ও খুন, জখমে মেতে উঠেছে আওয়ামী গুন্ডাবাহিনী। এ ধরণের ন্যাক্কারজনক ঘটনা বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোকে নিশ্চিহ্ন করার মহা পরিকল্পনারই অংশ। সমগ্র দেশে আওয়ামী একচ্ছত্র আধিপত্য বিস্তারের জন্য এবং রাষ্ট্রক্ষমতা দীর্ঘস্থায়ী করার মনোবাসনায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে বর্তমান শাসকগোষ্ঠী। শহর থেকে গ্রাম সর্বত্রই আওয়ামী সন্ত্রাসীদের অস্ত্রের ঝনঝনানীতে দেশবাসী এক ভীতিকর অবস্থার মধ্যে বসবাস করছে। আওয়ামী ক্যাডার’রা ফেনী জেলাধীন সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়ন এবং ঝিনাইদহ জেলাধীন কালীগঞ্জ ইউনিয়নে বিএনপি’র উদ্যোগে শান্তিপূর্ণভাবে লিফলেট বিতরণকালে নেতাকর্মীদের ওপর যে তান্ডবলীলা চালিয়েছে তাতে আবারও প্রমাণিত হলো আওয়ামী লীগ সন্ত্রাসনির্ভর একটি রাজনৈতিক দল। আসলে এই সরকার ক্ষমতা থেকে সরে না দাঁড়ানো পর্যন্ত এদেশের মানুষের হরণকৃত নাগরিক স্বাধীনতা ফিরে আসবে না।
আওয়ামী সন্ত্রাসীদের দ্বারা সংঘটিত ন্যাক্কারজনক ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি করছি। আহত নেতাকর্মীদের আশু সুস্থতা কামনা করছি।”

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ