বিক্রয়কর্মীকে হত্যার দায়ে দুইজনের মৃত্যুদণ্ড - জনতার আওয়াজ
  • আজ সকাল ১১:০৩, মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

বিক্রয়কর্মীকে হত্যার দায়ে দুইজনের মৃত্যুদণ্ড

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, মে ১৫, ২০২৪ ৫:২৫ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, মে ১৫, ২০২৪ ৫:২৬ অপরাহ্ণ

 

রাজশাহী প্রতিনিধি

রাজশাহীর বাঘার পানিকুমড়া বাজারের মেহেদী হাসান মনির টেলিকম ও ইলেক্ট্রনিক্সের দোকানের বিক্রয়কর্মীকে হত্যা মামলায় আমিনুল ইসলাম শাওন (৩০) ও মাসুদ রানা (২৬) নামে দুইজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার (১৫ মে) দুপুরে রাজশাহী দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক মোহা. মহিদুজ্জামান এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- নাটোরের লালপুর উপজেলার কাজিপাড়ার মৃত সানাউল্লাহর ছেলে আমিনুল ইসলাম শাওন (৩০) ও বালিতিতা ইসলামপুর গ্রামের আকমল হোসেনের ছেলে মাসুদ রানা (২৬)। এ ছাড়া আসামি মেহেদী হাসান রকিকে (২৫) তিন বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

নিহত জহুরুল ইসলাম (২৩) বাঘা উপজেলার মনিগ্রাম বাজারের রফিকুল ইসলামের ছেলে। তিনি বাঘার পানিকুমড়া বাজারের মেহেদী হাসান মনির টেলিকম ও ইলেক্ট্রনিক্সের দোকানে বিক্রয়কর্মী হিসেবে কাজ করতেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী এন্তাজুল হক বাবু বলেন, আসামি মাসুদ রানা ও শাওন নিহত জহুরুলের কাছ থেকে বাকিতে তিনটি স্মার্টফোন কিনেছিলেন। জহুরুল টাকার জন্য তাদের চাপ দিতেন। কিন্তু মাসুদ ও শাওন টাকা জোগাড় করতে পারছিলেন না। পরে তারা জহুরুলকে হত্যার পরিকল্পনা করেন। পরিকল্পনার অংশ হিসেবে ২০২১ সালের ৫ জানুয়ারি সন্ধ্যায় টাকা দেওয়ার নাম করে আমবাগানে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করে। এ সময় জহুরুলের কাছে থাকা ২৮টি মোবাইল ও নগদ ২৫ হাজার টাকা লুট করে পালিয়ে যায় তারা। এরপর মোবাইলগুলো অন্য আসামি রকির কাছে রাখেন। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে বাঘা থানায় অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

এন্তাজুল হক বাবু আরও বলেন, পুলিশ তদন্ত করে চূড়ান্ত প্রতিবেদন জমা দেয়। সাক্ষ্যগ্রহণ শেষে মহামান্য আদালত আজ এই রায় ঘোষণা করেছেন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। এ রায়ে বাদীপক্ষ সন্তোষ প্রকাশ করেছে।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com