বিভিন্ন দলকে এমপি-মন্ত্রিত্বের অফার দিচ্ছে সরকার : ফারুক হাসান - জনতার আওয়াজ
  • আজ বিকাল ৫:৩৩, রবিবার, ৩রা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

বিভিন্ন দলকে এমপি-মন্ত্রিত্বের অফার দিচ্ছে সরকার : ফারুক হাসান

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: সোমবার, নভেম্বর ২০, ২০২৩ ৭:২২ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: সোমবার, নভেম্বর ২০, ২০২৩ ৭:২২ অপরাহ্ণ

 

নিউজ ডেস্ক

‘একতরফা’ তপশিলের প্রতিবাদ এবং সরকারের পদত্যাগের একদফা দাবিতে বিএনপিসহ বিরোধীদলগুলোর দেশব্যাপী চলমান ৪৮ ঘণ্টা হরতালের সমর্থনে রাজধানীতে সদস্য সচিব (ভারপ্রাপ্ত) ফারুক হাসানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গণঅধিকার পরিষদ।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে সাড়ে ১২টার দিকে বিক্ষোভ মিছিলটি কালভার্ট রোড থেকে শুরু হয়ে বিএনপির নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়, নাইটিঙ্গেল মোড় হয়ে পল্টন মোড়ে গিয়ে শেষ হয়। মিছিল শেষে কিছুক্ষণ পল্টন মোড় অবরোধ করে রাখেন গণঅধিকার পরিষদের নেতাকর্মীরা।

এ সময় গণঅধিকার পরিষদের সদস্য সচিব (ভারপ্রাপ্ত) ফারুক হাসান বলেন, এই সরকার এখন বিভিন্ন রাজনৈতিক দলকে এমপি-মন্ত্রিত্বের অফার দিচ্ছে নির্বাচনে নিয়ে যাওয়ার জন্য। আমরা পরিষ্কার ভাষায় বলতে চাই, গণঅধিকার পরিষদ শেখ হাসিনার অধীনে কোনো পাতানো নির্বাচনে যাবে না। যতই চাপ আসুক, যতই নির্যাতন আসুক- আমরা প্রয়োজনে কেরানীগঞ্জ কারাগারে যাব, তবুও এই সরকারের পাতানো ফাঁদে পা দেব না।

তিনি বলেন, সরকার এখন লাগামছাড়া পাগলা ঘোরার মতন আচরণ শুরু করেছে। তারা যে কোনো মূল্যে ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে। সরকার আমাদের ভয় দেখাচ্ছে নির্বাচনে অংশ নেওয়ার জন্য। আমি তাদের বলেছি, কারাগারে যাব- তবুও এই সরকারের অধীনে নির্বাচনে যাব না।

বিভিন্ন দলকে এমপি-মন্ত্রিত্বের অফার দিচ্ছে সরকার : ফারুক হাসান
হরতাল সফলে খিলগাঁওয়ে যুবদলের বিক্ষোভ মিছিল
গণঅধিকার পরিষদের এই অংশের যুগ্ম আহবায়ক কর্নেল (অব.) মিয়া মসিউজ্জামান বলেন, যারা এই সরকারের অধীনে নির্বাচনে যাবেন, তারা নব্য-রাজাকার হিসেবে চিহ্নিত হবেন। আমরা গণঅধিকার পরিষদ নব্য-রাজাকার হতে চাই না।

গণঅধিকার পরিষদের যুগ্ম সদস্য সচিব তারেক রহমান বলেন, এই সরকার এখন পাগল হয়ে গেছে। তারা বলছেন, বিএনপি-জামায়াত নাকি ১০/১৫ বছর পরে আর থাকবে না। আমরা বলতে চাই, আওয়ামী লীগ আর কয় মাস টিকে- সেটা নিয়ে ভাবেন। বিএনপি-জামায়াত এবং গণঅধিকার পরিষদ ঠিকই টিকে থাকবে।

গণঅধিকার পরিষদের নেতা মোজাম্মেল মিয়াজির সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন- গণঅধিকার পরিষদ নেতা অধ্যাপক মাহবুব হোসেন, অ্যাডভোকেট শিরিন আকতার, জিয়াউর রহমান, আরিফ বিল্লাহ, মাহবুবুল হক শামীম, আব্দুল্লাহ, যুব অধিকার পরিষদের আহবায়ক সাকিব হোসাইন, ছাত্র অধিকার পরিষদের সদস্য সচিব মুনতাসীর মাহমুদ প্রমুখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ