বিয়ের আগে আনুশকাকে ভয় পেতেন কোহলি! - জনতার আওয়াজ
  • আজ সকাল ১১:০৯, শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

বিয়ের আগে আনুশকাকে ভয় পেতেন কোহলি!

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, মার্চ ২২, ২০২৩ ৪:২৭ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, মার্চ ২২, ২০২৩ ৪:২৭ অপরাহ্ণ

 

একজন ক্রিকেট মাঠের বড় তারকা, অন্যজন বলিউডের তারকা। একজন উইলো হাতে বলকে সীমানাছাড়া করতে আর অন্যজন লাইট, ক্যামেরা, অ্যাকশনে ব্যস্ত। তবে একটি জায়গায় এসে মিলেছেন দুজন। একে অপরের জীবনসঙ্গী হিসেবে ভালোই আছে তারা। বলা হচ্ছে তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মার কথা।

প্রচণ্ড চাপের মাঝেও যখনই সুযোগ পান, ছুটি কাটাতে বেরিয়ে পড়েন তারকা দম্পতি বিরাট কোহলি আর আনুশকা শর্মা। বছর তিনেক প্রেম করার পর বিয়ে করেছেন তারা। কিন্তু প্রেম প্রস্তাবের আগেই আনুশকাকে নিজের প্রেমিকা ভাবতে শুরু করেছিলেন কোহলি।

প্রথমবার বিরাট কোহলির সঙ্গে আনুশকা শর্মার আলাপের পর্ব কেমন ছিল, সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেছেন কোহলি। আইপিএলে সাবেক সতীর্থ এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে একটি ইউটিউব ভিডিওতে আনুশকাকে নিয়ে মুখ খুলেছেন তিনি। তাদের প্রথম আলাপ কেমন ছিল সে কথাও জানিয়েছেন এ ব্যাটার।

কোহলি বলেন, ২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে আনুশকাকে প্রথম দেখি। শুটিংয়ের আগে বেশ ভয় লাগছিল। ওকে কী বলব, কীভাবে কাজ করব, সেটাই ভাবছিলাম। ও পৌঁছনোর পাঁচ মিনিট আগে আমি সেটে পৌঁছে গিয়েছিলাম। তারপরেও খুব ভয় লাগছিল।

প্রথমবার আনুশকার উচ্চতা দেখে অবাক হয়ে গিয়েছিলেন বিরাট। ভাবছিলেন তাকে কীভাবে অভিনেত্রীর পাশে মানাবে? কোহলি বলেন, একে তো আনুশকা বেশ লম্বা। তার ওপর বড় হিল পরে এসেছিল। ওকে দেখে আমি অবাক হয়েছিলাম। মজা করে ওকে বলেছিলাম, ‘এর থেকে ছোট হিল আর পেলে না?’

তবে একবার কথা বলার পর দুজনের খুব তাড়াতাড়ি বন্ধুত্ব হয়ে গিয়েছিল। তারপর থেকে ফোনে কথা বলতেন তারা। কোহলি বলেন, আনুশকা খুব সহজ-সরল। তাই ওর সঙ্গে তাড়াতাড়ি বন্ধুত্ব হয়েছিল। আমরা কথা বলতাম। তখনো প্রেমের সম্পর্ক হয়নি। কিন্তু আমি ভাবতাম ও আমার প্রেমিকা।

তিনি আরো বলেন, একদিন ওকে মেসেজে বলেছিলাম, ‘যখন আমি সিঙ্গেল ছিলাম, তখন জীবন অন্য রকম ছিল।’ আনুশকা বলেছিল, ‘সিঙ্গেল ছিলে মানে?’ তখন আমি বুঝেছিলাম কী বলে ফেলেছি। আসলে মনে মনে ওকে প্রেমিকা ভাবতে শুরু করেছিলাম।’

ধরা পড়ে গিয়ে অবশ্য প্রেম প্রস্তাব দিতে বেশি দেরি করেননি বিরাট। প্রায় তিন বছর প্রেম করার পর ২০১৭ সালের ডিসেম্বর মাসে বিয়ে করেন তারা। ২০২১ সালের জানুয়ারিতে তাদের কন্যা ভামিকার জন্ম হয়।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com