বিয়ের পিঁড়িতে বসল জি-সিরিজের উত্তরাধিকারী স্যামুয়েল হক সরোজ - জনতার আওয়াজ
  • আজ রাত ১২:৪৬, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৪শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

বিয়ের পিঁড়িতে বসল জি-সিরিজের উত্তরাধিকারী স্যামুয়েল হক সরোজ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, ফেব্রুয়ারি ৭, ২০২৪ ৫:৫০ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, ফেব্রুয়ারি ৭, ২০২৪ ৫:৫০ অপরাহ্ণ

 

বিনোদন ডেস্ক

দেশের সঙ্গীতাঙ্গনে অন্যতম ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান জি-সিরিজ। অডিও গানের স্বর্ণালী যুগ থেকে এই আধুনিক অন্তর্জালের সময়ে প্রতিষ্ঠানটি ধারাবাহিকতা ধরে রেখেছে শক্ত হাতে। সঙ্গীতময় এই পথচলার এরই মধ্যে ৪০ বছর পূর্ণ হয়েছে।

জি-সিরিজের কর্ণধার নাজমুল হক ভূঁইয়া (খালেদ) এর জ্যেষ্ঠ পুত্র স্যামুয়েল হক (সরোজ)। তিনি চলতি মাসের প্রথম দিন (০১ ফেব্রুয়ারি) বিয়ের পিঁড়িতে বসেছেন। সরোজ-এর স্ত্রীর নাম সানজিদা আফরিন লাবণ্য। এর আগে ৩০ জানুয়ারি হয়ে তাদের হলুদ সন্ধ্যা।

নতুন জীবনে পা রেখে সবার কাছে দোয়া চেয়েছেন সরোজ-লাবণ্য। তাদের বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিল শোবিজ তারকারাও। নবদম্পতির নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানান তারা।

সন্তানের জন্য সবার কাছে দোয়া চেয়ে নাজমুল হক ভূঁইয়া (খালেদ) বলেন, আমার বড় ছেলে সরোজ নতুন জীবনে পা রেখেছে। সবাই ওদের জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, ১৯৮৩ সালে জি-সিরিজ প্রতিষ্ঠা করেন শিল্প অনুরাগী নাজমুল হক ভূঁইয়া (খালেদ)। তার মেধা, মনন এবং বলিষ্ঠ নেতৃত্বে প্রতিষ্ঠানটি এখন দেশের প্রথমসারির একটি প্রযোজনা সংস্থা হিসেবে সুনামের সঙ্গে এগিয়ে চলছে। দেশের প্রতিষ্ঠিত বহু গীতিকার, সুরকার ও সঙ্গীতশিল্পীর আত্মপ্রকাশ ঘটেছে জি-সিরিজ থেকেই।

২০০৬ সালে জি-সিরিজ অঙ্গ প্রতিষ্ঠান হিসেবে ‘অগ্নিবীণা’ প্রতিষ্ঠা করে। যার নামকরণ করা হয় বাংলাদেশের জাতীয় কবি কাজী নজরুল ইসলামের বিখ্যাত কবিতাগ্রন্থ অগ্নিবীণা থেকে। পরবর্তীতে ‘জি-টেকনলজিস’, ‘রেডিও জি বিডি ডটনেট’ জি-সিরিজের অঙ্গ প্রতিষ্ঠান হিসেবে কার্যক্রম শুরু করে। এছাড়া ‘নিউজজি টোয়েন্টিফোর ডটকম’ নামের একটি অনলাইন নিউজপোর্টালও রয়েছে তাদের।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ