বিলবোর্ডে চমককে জন্মদিনের চমক দিলেন তার স্বামী - জনতার আওয়াজ
  • আজ দুপুর ১২:২৫, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

বিলবোর্ডে চমককে জন্মদিনের চমক দিলেন তার স্বামী

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: মঙ্গলবার, জুলাই ৯, ২০২৪ ৭:১৩ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: মঙ্গলবার, জুলাই ৯, ২০২৪ ৭:১৪ অপরাহ্ণ

 

বিনোদন ডেস্ক

সদ্য বিয়ে করেছেন ছোট পর্দার পরিচিত মুখ অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। বিয়ের পর থেকেই স্বামীকে নিয়ে বেশ আলোচনায় রয়েছেন তিনি। কারণ চমকের স্বামী এর আগেও দু’বার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

বিষয়টি নিয়ে বেশ বিব্রতকর অবস্থায় পড়েছেন এই দম্পতি। যে কারণে সম্প্রতি এক ভিডিওবার্তায় অভিনেত্রীর স্বামী জানিয়েছেন, তার কুৎসীত অতীতের কারণে স্ত্রীর সামনে দাঁড়াতে পারছেন না তিনি।

পেশায় ব্যবসায়ী চমকের স্বামী আজমান নাসির সকলের কাছে অনুরোধ করেছেন, তার অতীত টেনে চমকের সম্মানহানী করা বন্ধ হোক। তাদেরকে সুখে শান্তিতে সংসার করতে দেওয়া হোক।

চমককে জীবনসঙ্গী হিসেবে পেয়ে নিজেকে খুব ভাগ্যবান মনে করেন নাসির। তিনি মনে করেন, চমক তার মতো একজন সাধারণ মানুষকে বিয়ে করেছেন বিষয়টা তার জন্য ভাগ্যের। যে কারণে এবার স্ত্রীকে খুশি করতে চমকের জন্মদিনে দারুণ একটি সারপ্রাইজের ব্যবস্থা করলেন অভিনেত্রীর স্বামী।

রাজধানীর গুলশানে পুলিশ প্লাজার সামনের সড়কে একটি বিলবোর্ডে স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নাসির। সাধারণত এসকল বিলবোর্ড কোনো কমার্শিয়াল কাজেই ব্যবহার করা হয়।

তবে নাসির চেয়েছেন স্ত্রীর জন্মদিনে ভিন্ন কিছু করতে। যে কারণে রাজধানীর ব্যস্ত সড়কের পাশে একটি বড় বিলবোর্ডে চমকের বেশ কিছু ছবি ব্যবহার করে স্ত্রীকে জন্মদিনের উপহার দিয়েছেন তিনি।

স্বামীর কাছ থেকে এমন সারপ্রাইজ পেয়ে বেশ উচ্ছ্বসিত চমক। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত বেশ কিছু ছবিতে দেখা মিলল সেই চিত্র। যেখানে বিলবোর্ডে চমকের ছবি ও অভিনেত্রীর সামনে জন্মদিনের কেক দেখা গেছে। এসময় তার স্বামী নাসিরও পাশেই ছিলেন।

এর আগে গেল মাসে ৯ টাকা দেনমোহর ও ৯০০ টাকার শাড়িতে বিয়ে করেছিলেন চমক। বেশ সাদামাটাভাবেই নিজের বিয়ের আয়োজন সম্পন্ন করেন এই অভিনেত্রী।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ