বুধবার জাতীয় সংলাপ করবে ইসলামী আন্দোলন - জনতার আওয়াজ
  • আজ দুপুর ১২:৪৯, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

বুধবার জাতীয় সংলাপ করবে ইসলামী আন্দোলন

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: সোমবার, জুলাই ১, ২০২৪ ১১:১৬ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: সোমবার, জুলাই ১, ২০২৪ ১১:১৬ অপরাহ্ণ

 

জনতার আওয়াজ ডেস্ক

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ দেশের স্বার্থবিরোধী চুক্তি বাতিলে দেশপ্রেমিক সব শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন।

দেশের প্রতিনিধিত্বশীল রাজনৈতিক নেতারা, শিক্ষাবিদ ও বুদ্ধিজীবীগণকে নিয়ে আগামী বুধবার (৩ জুলাই) সকালে জাতীয় সংলাপের আয়োজন করবে ইসলামী আন্দোলন।

সোমবার (১ জুলাই) বিকেলে পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের এক জরুরি আমেলায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা জানান।

তিনি বলেন, ভারতকে ট্রানজিট দেওয়া ও ট্রেন চলাচলের সুবিধা দিয়ে দেশের মানুষের কী লাভ বা স্বার্থ তা পরিষ্কার করতে হবে। নদীর পানিপ্রবাহের আন্তর্জাতিক আইন কখনোই ভারত মানেনি। আমাদের নদীর পানির ন্যায্য হিস্যা আমাদের অধিকার। এই অধিকার থেকে বঞ্চিত করা হলে বাংলাদেশের ১৮ কোটি মানুষকে নিয়ে আন্দোলন গড়ে তোলা হবে।

সভায় উপস্থিত ছিলেন দলেল কেন্দ্রীয় নেতা অধ্যাপক মাহবুবুর রহমান, গাজী আতাউর রহমান, মুহাম্মদ আমিনুল ইসলাম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, আহমদ আবদুল কাইয়ুম, লোকমান হোসাইন জাফরী, হারুন অর রশিদ, মুফতি হেমায়েতুল্লাহ, মুফতী সৈয়দ এছহাক, মুহাম্মদ আবুল খায়ের, মাওলানা এবিএম জাকারিয়া, আবুল কাশেম, শওকত আলী হাওলাদার, শেখ ফজলুল করিম মারুফ, আব্দুর রহমান, খলিলুর রহমান, দেলাওয়ার হোসাইন সাকী, নূরুল ইসলাম আল আমিন, আরিফুল ইসলাম, আব্দুল আউয়াল মজুমদার।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ