বুবলীকে চিনেন না মিমি চক্রবর্তী! - জনতার আওয়াজ
  • আজ দুপুর ১:২২, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

বুবলীকে চিনেন না মিমি চক্রবর্তী!

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শুক্রবার, জুলাই ৫, ২০২৪ ৩:৩০ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শুক্রবার, জুলাই ৫, ২০২৪ ৩:৩০ অপরাহ্ণ

 

বিনোদন ডেস্ক
এবারের ঈদে মুক্তি পাওয়া শাকিব খান ও মিমি চক্রবর্তী অভিনীত রায়হান রাফি পরিচালিত ‘তুফান’। এবার সিনেমাটি দেশের গণ্ডি পেরিয়ে বিশ্বের ১৫ দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এ ছবি মুক্তির পর দর্শকের সাড়ায় মুগ্ধ ছবি সংশ্লিষ্ট সকল মহলের মানুষ।

বৃহস্পতিবার (৪ জুন) সন্ধ্যায় কলকাতায় সিনেমার প্রচারে দেখা গেছে ‘তুফান’ সিনেমার অভিনয়শিল্পী শাকিব খান ও মিমি চক্রবর্তীকে। সেখানে ‘তুফান’র প্রিমিয়ার শো-এর আগে সংবাদ সম্মেলনে কথা বলেন শাকিব খান।

সংবাদ সম্মেলনে এক সাংবাদিক শাকিবকে প্রশ্ন করে, মিমি চক্রবর্তীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা এবং বুবলী কি ছবিটা দেখেছিল দেখে থাকলে তার রিয়্যাকশনটা কী ছিল।

প্রশ্ন শুনে শাকিব খান কিছুক্ষণ চুপ থেকে বুবলীর বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন, প্রাসঙ্গিক প্রশ্ন করেন। আর এই যে পাশাপাশি বসে কথা বলছি এতোক্ষণেও বোঝা যায়রি মিমি চক্রবর্তীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা আসলে ব্যাপারটা উরাধুরাই ছিল।

এ সময় বুবলীর বিষয়ে প্রশ্ন করা হলে মিমি চক্রবর্তী পরিচালক রায়হান রাফিকে জিজ্ঞেস করেন বুবলি কে। এরপর এ বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-অনুরাগীদের মাঝে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

সংবাদ সম্মেলনের ভিডিওটি শেয়ার করে একজন ক্যাপশনে লিখেছেন, ‘সাংবাদিক যখন জিজ্ঞেস করলো শাকিব খান কে। বুবলি কি সিনেমাটি দেখেছে? পাশ থেকে মিমি রায়হান কে বলছে বুবলি কে? এটা আজকের সেরা বিনোদন।’

সংগ্রাম আহমেদ নামে আরেকজন ফেসবুক ব্যবহারকারী ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘সাংবাদিক শাকিব খানকে জিজ্ঞেস করলো ‘বুবলী কি সিনেমাটি দেখেছে?’ পাশ থেকে মিমি আবার রাফিকে জিজ্ঞেস করলো, বুবলি কে? এখন আমার প্রশ্ন আপনাদের কাছে রাফী মিমি’কে কী উত্তর দিয়েছে।’

উল্লেখ্য, একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে ‘তুফান’ সিনেমা। যেখানে উঠে এসেছে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে গেছে তুফানের গল্প।

যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ। শাকিব খান, মিমি চক্রবর্তী ছাড়াও এই সিনেমায় অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, নাবিলা, মিশা সওদাগর প্রমুখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ