ভালুকায় মেজর আফছার ও শহীদ জননী খায়রুন্নেছা আফছার কে মরণোত্তর সম্মাননা - জনতার আওয়াজ
  • আজ সন্ধ্যা ৭:৪১, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

ভালুকায় মেজর আফছার ও শহীদ জননী খায়রুন্নেছা আফছার কে মরণোত্তর সম্মাননা

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ৯:৫৯ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ১০:২৮ পূর্বাহ্ণ

 

ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধি

স্বাধিনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে মহান মুক্তিযোদ্ধে আফছার বাহিনী’র প্রতিষ্ঠাতা,সাব-সেক্টর কমান্ডার মেজর আফছার উদ্দিন আহম্মেদ এবং শহীদ জননী,বীর মুক্তিযোদ্ধা বেগম খায়রুন্নেছা আফছারকে মরনোত্তর সম্মাননা প্রদান করেছে ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়।

বৃহস্পতিবার বিদ্যালয় মিলনায়তনে এক উৎসব মুখর পরিবেশে এ সম্মাননা স্মারক হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মননা স্মারক গ্রহন করেন জাতীয় সংসদ সদস্য কাজিম উদ্দিন আহম্মেদ ধনু। তিনি সম্মননা স্মারক প্রদান করায় বিদ্যালয় সংশ্লিষ্ঠদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। একই সাথে মুক্তিযোদ্ধের সঠিক ইতিহাস মুক্তিযোদ্ধাদের কাছ থেকে জানতে শিক্ষার্থীদের পরামর্শ দেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুর রশিদ, বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত শিক্ষক আশরাফ উদ্দিন,বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক খন্দকার মোশতাক আহম্মেদ জুয়েল,পাইলট উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক প্রতিনিধি শরিফ খান, অভিভাবক প্রতিনিধি সমর পাঠান, অভিভাবক প্রতিনিধি মাহাবুবুল আলম আকন্দ, অভিভাবক প্রতিনিধি বদরুল হাসান আরিফ,

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাও.নাজিম উদ্দিন,লিপিকা রানী মিস্ত্রি, মুখছেদুল ইসলাম,আহসান হাবিব রিপনসহ বিভিন্ন ক্লাসের ছাত্ররা। ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিকুল ইসলাম রফিক। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাগন,স্থানীয় জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দ,প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ছাড়াও এলাকার গন্যমান্য ব্যাক্তিগন অংশ নেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ