মডেল এহসান ভাবনার জন্মদিন আজ - জনতার আওয়াজ
  • আজ সকাল ৯:২০, মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

মডেল এহসান ভাবনার জন্মদিন আজ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শুক্রবার, এপ্রিল ৫, ২০২৪ ৩:১৭ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শুক্রবার, এপ্রিল ৫, ২০২৪ ৩:১৭ অপরাহ্ণ

 

বিনোদন ডেস্ক
মডেলিং দিয়ে ক্যারিয়ারের শুরুতে বিনোদন জগতে পা রাখেন। পরবর্তীতে মনোযোগী হন টিভি নাটকে। নাটকে অভিনয় করে দর্শকপ্রিয় হয়েছেন তিনি। বলছি তরুণ প্রতিভাবান প্রজন্মের মডেল এহসান ভাবনার কথা। নিজের আকর্ষণীয় সৌন্দর্য দিয়ে দীর্ঘ সময় ধরে মিডিয়াতে করেছেন। আজ তার জন্মদিন।

জন্মদিন প্রসঙ্গে এহসান ভাবনা বলেন, জন্মদিন প্রতিটি মানুষের জীবনে বিশেষ একটি দিন। দিনটি নিজের মত করেই কাটাবেন বলেও জানান তিনি। ভক্ত-অনুরাগীদের কাছে দোয়াও চান এহসান ভাবনা। যাতে করে সামনের দিনগুলো সুন্দর, উজ্জ্বল ও সাফল্যমণ্ডিত হয়।

এহসান ভাবনা আরও জানান, সামনে একটা সিনেমায় কাজের জন্য কথা চলছে। প্রেম-ভালোবাসা, মানবিক সম্পর্কের টানাপোড়েন, তবে সেই সঙ্গে অবিচ্ছেদ্যভাবে থাকবে মানবিক ত্রুটি, খুন, ষড়যন্ত্র আর রহস্য রয়েছে বলেও জানান তিনি।

ইমরাউল রাফাত পরিচালিত ‘অপেক্ষা’ নাটকের মধ্য দিয়েই ছোট পর্দায় যাত্রা শুরু হয় এহসান ভাবনার। এরপর অভিনয় করেন ইমরাউল রাফাতের আর একটি নাটকে। মাছরাঙা টেলিভিশনে প্রচারিত রিয়াদ বিন মাহবুবের গল্পে ইমরাউল রাফাত পরিচালিত টেলিফিল্ম ‘আনাড়ী’তে অভিনয় করে দর্শক নন্দিত হন ভাবনা।

জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিলের আপকামিং চলচ্চিত্রের ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতায় ২০১৫ সালে সেরা হিরোইন নির্বাচিত হন। আপাতত আহসান ভাবনা নাটক থেকে নিজেকে সরিয়ে রেখেছেন। তবে ভাবনা বর্তমানে কাজ করছেন ‘র‌্যাম্প শো’ তে। এছাড়াও ফটোশ্যুট আর বিজ্ঞাপন নিয়ে ব্যস্ত সময় পার করছেন উঠতি ছোট পর্দার এই অভিনেত্রী।

এক্সক্লুসিভ হোম টেক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন মডেল এহসান ভাবনা। কাজ করেছেন বিকাশ এবং ডায়মন্ড ওয়ার্ল্ডের সাথেও। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান-র‌্যাব এর টিভিসিতেও কাজ করেছেন মডেল এহসান ভাবনা।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com