মহাসমাবেশ স্থগিত করেছে সরকারি কর্মচারী জাতীয় পরিষদ - জনতার আওয়াজ
  • আজ সকাল ৬:০৪, বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

মহাসমাবেশ স্থগিত করেছে সরকারি কর্মচারী জাতীয় পরিষদ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, মে ২৫, ২০২৩ ৯:৪৩ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, মে ২৫, ২০২৩ ৯:৪৩ অপরাহ্ণ

 

১০ম থেকে ২০ তম গ্রেডভুক্ত কর্মচারীদের বৈষম্যের অবসান, নবম পে-কমিশন গঠন, বেতন-ভাতা বৃদ্ধি, টাইম স্কেল- সিলেকশন গ্রেড পুনর্বহালসহ সাত দফা দাবিতে মহাসমাবেশ কর্মসূচি স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্মচারী জাতীয় পরিষদ।

বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ২৪ মে জনপ্রশাসন প্রতিমন্ত্রী মো. ফরহাদ হোসেন এবং প্রধানমন্ত্রীর সাবেক সহকারী একান্ত সচিব ও স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব মো. খাইরুল ইসলাম এর সঙ্গে কর্মচারী নেতৃবৃন্দের বৈঠক হয়। প্রতিমন্ত্রী সকলের বক্তব্য শোনার পর কর্মচারীদের চলমান বৈষম্যের সাথে সহমত পোষণ করেন এবং পূর্ব ঘোষিত মহাসমাবেশ স্থগিতের আহ্বান জানান।

পাশাপাশি তিনি কর্মচারীদের দাবি, বেতনবৃদ্ধি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের বিষয়ে সর্বাত্বক সহযোগীতার আশ্বাস দেন। এ কারণে মহাসমাবেশ স্থগিত করা হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পরিষদের সাধারণ সম্পাদক মো. আকতার হোসেন ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন পরিষদের সভাপতি মো. হেলাল উদ্দিন।

এ সময় সরকারি কর্মচারী জাতীয় পরিষদের উপদেষ্টা পরিষদের সদস্য মোহাম্মদ আলী, মো. হেদায়েত হোসেন, মো. আব্দুল হাই মোল্যা ও মো. ফরিদুর রহমান, সহ-সভাপতি আব্দুর রহিম হাওলাদার রানা, মো. রুহুল আমিন, মো. জমসেদ আলম, মুহাম্মদ খলিলুর রহমান ভূঞা, মো. আনোয়ার হোসেন চৌধুরী, মো. আবুল কাশেম, মো. শাহীনুর আল-আমিন, মো. নজির আহমেদ ভূইয়া, সমন্বয়ক মো. এনামুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আবু সায়েম, মো. নিয়াজ মোর্শেদ মিঠু, জাকারিয়া হাসান, মো. মোস্তাফিজুর রহমান শাহীন, মো. খোরশেদ আলম, মো. বাহার উদ্দিন, মো. আমিনুল ইসলাম, মো. মোকাররম হোসেন, মো. আব্দুল মতিন খান, মো. শফিউল বাশার ও মো. আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুস সালাম, মো. আব্দুল হালিম মিয়া, বি. এম. রবিউল ইসলাম, মো. জিয়াউর রহমান জিয়া, মো. জায়েদুল হক জাহিদ, মো. সেলিম, মো. আব্দুল করিম, মো. আব্দুল হান্নান, দপ্তর সম্পাদক মো. গাজীউর রহমান, মো. মাসুদ রানা, মো. কেরামত আলী, মো. জুলফিকার আলী ও আর কে চৌধুরী রিজন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মাহে আলম, মো. রেজাউল ইসলাম, মো. তাজুল ইসলাম, মো. শাহাবুদ্দিন ভূঁইয়া, মো. আকিল আহমেদ, মো. হাসমত আলী ও মো. মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. হাবিবুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদিকা ফেরদৌসী আক্তার, অনিতা রানী, কাজী সাবিনা আক্তার ও বেগম নুরুন্নাহার, কার্যনির্বাহী সদস্য আহসান হাবীব, কবির হোসেন সরকার, শাহ আলম সরকার, নুরুল ইসলাম, মো. আব্দুল কুদ্দুস, কে এম হযরত আলী, কিসমদ সরদার ও মো. নুর করিম উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com