মায়ের দেখানো পথে হাঁটতে চলেছেন সুস্মিতা কন্যা - জনতার আওয়াজ
  • আজ রাত ৮:৫৩, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

মায়ের দেখানো পথে হাঁটতে চলেছেন সুস্মিতা কন্যা

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, ফেব্রুয়ারি ১০, ২০২৪ ৩:৫৯ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, ফেব্রুয়ারি ১০, ২০২৪ ৩:৫৯ অপরাহ্ণ

 

নিউজ ডেস্ক
সুস্মিতা সেনের বড় মেয়ে রেনে তার মায়ের পদাঙ্ক অনুসরণ করতে চলেছেন এবং নিজের অভিনয় জীবনের যাত্রা শুরু করার জন্য প্রস্তুতি নিচ্ছেন। প্রাক্তন মিস ইউনিভার্স শেয়ার করেছেন যে রেনে একজন অভিনয়শিল্পী হওয়ার চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। রেনের অভিনয় ক্ষমতার প্রতি তার আস্থা প্রকাশ করে সুস্মিতা ইনস্ট্যান্ট বলিউডকে বলেন, “রেনে একজন অভিনয়শিল্পী হতে চায় এবং আমার বিশ্বাস সে একদিন খুব ভালো অভিনয়শিল্পী হবে। তারই প্রস্তুতি চলছে।

রেনে ইতিমধ্যেই তার প্রতিভা দেখিয়েছেন। তিনি এর আগে তার মায়ের ওয়েব সিরিজ তালিতে ‘মহামৃত্যুঞ্জয়’ মন্ত্র উচ্চারণ করে নজর কেড়েছেন। তিনি ২০২১ সালে ‘সুত্তাবাজি’ নামে একটি শর্ট ফিল্ম দিয়ে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেছিলেন। মজার বিষয় হল, রেনে সম্পূর্ণরূপে তার নিজের যোগ্যতার ভিত্তিতে ভূমিকাটি সুরক্ষিত করেছিলেন। রেনে ২০২১ সালে ভোগ ইন্ডিয়ার সাথে একটি সাক্ষাৎকারে জানান, আমি আমার মায়ের ক্লোন হতে চাই না। নিজের পরিচয় গড়ে তুলতে চাই। মা আমাদের নিজস্ব ব্যক্তিত্ব গড়ে তুলতে আমাদের নিজস্ব মতামত রাখতে এবং কারও অনুভূতিতে আঘাত না করে আমাদের মতামতকে সম্মানের সাথে শেয়ার করতে উৎসাহিত করেন।

রেনে আরও জানান, সুস্মিতা আবেগপ্রবণ, খুশি এবং গর্বিত যে তার মেয়ে স্বাধীনভাবে অভিনয়ে আত্মপ্রকাশ করেছে।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে রেনের আকাঙ্খা একটি নির্দিষ্ট ধারার বাইরে প্রসারিত। তিনি অ্যাকশন-প্যাকড ছবি থেকে রোমান্টিক কমেডি বিভিন্ন ভূমিকায় কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন। তার অভিনয় সাধনার বাইরে, রেনে বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একজন কথক নৃত্যশিল্পী, একজন প্রশিক্ষিত ধ্রুপদী গায়ক এবং মনোবিজ্ঞান ও সমাজবিজ্ঞানে ডিগ্রিধারী। তিনি লকডাউনের সময় একজন অভিনেতা হওয়ার প্রস্তুতি শুরু করেছিলেন। সেইসঙ্গে স্বীকারও করেছিলেন, সুস্মিতার মেয়ে হওয়াটাই হলো মুম্বাইয়ে অভিনয়শিল্পী হওয়ার জন্য আসা লক্ষাধিক লোকের মধ্যে সবচেয়ে বড় সুযোগ।
সূত্র : ইন্ডিয়া টাইমস

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ