মির্জা আব্বাস ও আলাল গ্রেফতার - জনতার আওয়াজ
  • আজ বিকাল ৫:৩৯, রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

মির্জা আব্বাস ও আলাল গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: মঙ্গলবার, অক্টোবর ৩১, ২০২৩ ৯:৩৬ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: মঙ্গলবার, অক্টোবর ৩১, ২০২৩ ৯:৩৬ অপরাহ্ণ

 

নিউজ ডেস্ক
অবিভক্ত ঢাকার সাবেক মেয়র, সাবেক মন্ত্রী, বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস এবং বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে গ্রেফতার করেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

মঙ্গলবার (৩১ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে শহীদবাগ মসজিদের গলির বাসা থেকে মির্জা আব্বাসকে এবং একই এলাকার আরেকটি বাসা থেকে ওই সময়ে মোয়াজ্জেম হোসেন আলালকে গ্রেফতার করা হয়। গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে হওয়া একাধিক মামলায় আসামি করা হয়েছে বিএনপির এই দুই নেতাকে। তাদের গ্রেফতার করে ডিবি হেফাজতে নেয়া হয়েছে।

এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার।

এর আগে ২৯ অক্টোবর শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান মির্জা আব্বাসসহ ৮৪৯ জনের বিরুদ্ধে মামলা করেন। পুলিশকে হত্যার উদ্দেশ্যে ককটেল বিস্ফোরণ ও পুলিশের অস্ত্র ছিনিয়ে নেয়ার অভিযোগে এ মামলা করা হয়।

মামলার অভিযোগে বলা হয়, মহাসমাবেশ শেষে মির্জা আব্বাসের নেতৃত্বে কমলাপুর রেলওয়ে অফিসার্স কোয়ার্টারের সামনে বেআইনিভাবে সমবেত হয়ে সরকারবিরোধী স্লোগান দেয় দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হামলাকারীরা। তারা জনমনে আতঙ্ক ও ভীতি সৃষ্টি করে নাশকতামূলক ও ধ্বংসাত্মক কার্যক্রম পরিচালনা করে। হত্যার উদ্দেশ্যে ইট পাটকেল নিক্ষেপ করে এবং পুলিশের সরকারি কাজে বাধা দেয়। এ সময় তারা অস্ত্র ছিনিয়ে নিয়ে যায়।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com