‘মৃত্যু ১৯’ নিয়ে আসছেন রাজ রিপা-শিরির - জনতার আওয়াজ
  • আজ সন্ধ্যা ৭:৪১, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

‘মৃত্যু ১৯’ নিয়ে আসছেন রাজ রিপা-শিরির

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: মঙ্গলবার, ফেব্রুয়ারি ১৩, ২০২৪ ৯:৪৭ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: মঙ্গলবার, ফেব্রুয়ারি ১৩, ২০২৪ ৯:৪৭ অপরাহ্ণ

 

বিনোদন ডেস্ক

দীর্ঘ বছর এমন মহরত এফডিসিতে হয় না। সোমবার এফডিসিতে আসতেই কেন জানি মনে হচ্ছিল প্রাণের এফডিসি হয়তো আবার আগের রুপে ফিরেছে৷ মহরতে বিরাট বড় মঞ্চ করে,আলো জ্বালিয়ে এত বড় আয়োজন দেখে প্রথমে তো মনেই করেছিলাম হয়তো শুটিং হবে। মহরতেই এত বড় আয়োজন এখন সাধারণত হয় না৷ তবে আমি আশা করব মহরতের মতই যেন এই ছবিটিও বিশাল ক্যানভাসে হবে৷ এরকমটাই বলছিলেন এফডিসিতে ‘মৃত্যু ১৯’ সিনেমার মহরত অনুষ্ঠানে গুণী পরিচালক এফ আই মানিক।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (এফডিসিতে) সোমবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জমকালো আয়োজনে অনুষ্ঠিত হল ‘মৃত্যু ১৯’ সিনেমার মহরত। সিনেমাটি পরিচালনা করছেন তানভীর হাসান৷ সিনেমার শ্রেষ্ঠাংশে অভিনয় করছেন শিশির সরদার ও রাজ রিপা।

নির্মাতা তানভীর হাসান বলেন, ‘মৃত্যু ১৯’ সিনেমাটি আমার স্বপ্নের একটি সিনেমা।।এই সিনেমার কাহিনী,সংলাপ ও চিত্রনাট্য আমি করেছি। নিজের মত করে নিজের গল্পটা বলতে চাই৷ এই সিনেমায় দেশপ্রেম,মুক্তিযুদ্ধের আবহ, সংঘাত, ভালোবাসা, দ্রোহ, প্রতিশোধ, বীরাঙ্গনার গল্প সবকিছুই থাকবে। আমি মনে করি এই সিনেমাটা এখন দর্শকদের হাতে তুলে দেয়ার সময়। সেই ইচ্ছা থেকেই সিনেমাটা নির্মাণ করছি।

শিশির সরদার বলেন, এই সিনেমা আমার জীবনে একটা টার্নিং পয়েন্ট হবে বলে আমি মনে করছি। আমি নিজেকে প্রমাণ করতে চাই। আমি আত্মবিশ্বাসী,আমি পারব। আমি শাকিব খান ভাইয়াকে খুব পছন্দ করি৷ আমি উনার জায়গাটায় যেতে চাই৷ আপনাদের সাপোর্ট পেলে আমি সেই জায়াগাটায় একদিন যাব৷

রাজ রিপা বলেন, একদিন স্বপ্ন দেখতাম এফডিসিতে আসব। স্বপ্নটাকে ভিতরে লালন করি৷ ২০১৮ সালে দহন সিনেমার মহরতে আমি এফডিসিতে এসেছিলাম। আমি সেই সিনেমার একজন অভিনেত্রী হওয়ার পরেও আমাকে মঞ্চে ডাকা হয়নি। সেদিন থেকেই একটা প্রতিজ্ঞা করেছিলাম , আমি এফডিসিতে আসব ও নায়িকা হয়েই আসব। একদিন আমার সিনেমার মহরত হবে বিরাট আয়োজন করে৷ আজ আমার সেই স্বপ্নটা পূরণ হলো৷ আমি আত্মবিশ্বাসী। আমি একদিন সুপারস্টার হব।

জানা গেছে, চলছে শুটিং প্রস্তুতি। রোজার ঈদের পরেই ‘মৃত্যু ১৯’ সিনেমাটির শুটিং শুরু হবে। সিনেমাটি ২০২৫ সালের শুরুর দিকে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে বলে জানান নির্মাতা তানভীর হাসান। এটি নির্মাতার ২য় সিনেমা। এর আগে শিশিরকে নিয়ে ‘মধ্যবিত্ত’ নামে একটি সিনেমা নির্মাণ করেন তিনি৷ যা ইতোমধ্যে আনকাট সেন্সর হয়েছে৷ রয়েছে মুক্তির অপেক্ষায়৷

সিনেমার শুভ মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন, চলচ্চিত্র পরিচালক বদিউল আলম খোকন, এফ আই মানিক, গাজী মাহমুদ, এমডি ইকবাল, বিপ্লব শরীফ, ডি এ তায়েব সহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকে৷ অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন আরজে নিরব।

সিনে মিডিয়ার ব্যানারে নির্মিত ‘মৃত্যু ১৯’ সিনেমাটি প্রযোজনা করছেন নোমান মল্লিক, নির্বাহী প্রযোজক হিসেবে আছেন তানভীর হাসান।৷ এই সিনেমায় আরও অভিনয় করছেন, আলীরাজ, ওমর মল্লিক, রুবেল, মিশা সওদাগর প্রমুখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ