ময়মনসিংহের ভালুকায় প্রাইভেট কার ও অটোরিক্সা সংর্ঘেষ নিহত-১ আহত-৪ - জনতার আওয়াজ
  • আজ রাত ১:০৮, রবিবার, ৩রা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

ময়মনসিংহের ভালুকায় প্রাইভেট কার ও অটোরিক্সা সংর্ঘেষ নিহত-১ আহত-৪

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শুক্রবার, ফেব্রুয়ারি ২৫, ২০২২ ১১:০৬ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: শুক্রবার, ফেব্রুয়ারি ২৫, ২০২২ ১১:০৬ পূর্বাহ্ণ

 

মোঃ রফিকুল ইসলাম রফিক,বিশেষ প্রতিনিধি

 

ময়মনসিংহের ভালুকায় দ্রুতগামী প্রাইভেট কারের সাথে উল্টো পথে চলা অটোরিক্সার সংঘর্ষে ঘটনাস্থলেই মফিজুল ইসলাম নামে এক সিকিউরিটি গার্ডের মৃত্যু হয়েছে এ সময় আহত হয়েছে রিক্সার অপর ৪যাত্রী।

ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা ব্রীজের পুর্ব পাশের্^। খবর পেয়ে ভরাডোবা হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার এবং আশংকা জনক অবস্থায় ৪জনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। নিহত মফিজুল ইসলাম ফুলপুর উপজেলার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় দুপুর ২টার দিকে ভালুকা বাজার থেকে অটোরিক্সা যোগে ফেরার পথে মহাসড়কের ভালুকা ব্রীজের পুর্ব পাশের্^ পৌছুলে বিপরীত দিক থেকে একটি দ্রুতগামী প্রাইভেটকার(ঢাকা-মেট্রো-গ-৩১-৮৮৫২) অটোরিক্সাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মফিজুল ইসলাম নামে এক রিক্সোরোহীর মৃত্যু ঘটে। নিহত মফিজুল ফুলপুর উপজেলার জুবেদ আলীর পুত্র। সে স্থানীয় শেফার্ড মিলের সিকিউরিটি হিসেবে কর্মরত ছিলেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে রিক্সাচালকসহ ৪জন।

আশংকা জনক অবস্থায় তাদেরকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসাপাতালে রেফার্ড করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভরাডোবা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী হোসেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ