রাজধানীতে নাগরিক ঐক্যের জনসভায় হামলা মির্জা আলমগীর এর নিন্দা ও প্রতিবাদ - জনতার আওয়াজ
  • আজ রাত ১:৩২, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৪শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

রাজধানীতে নাগরিক ঐক্যের জনসভায় হামলা মির্জা আলমগীর এর নিন্দা ও প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শুক্রবার, ফেব্রুয়ারি ২৫, ২০২২ ৪:৩৩ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শুক্রবার, ফেব্রুয়ারি ২৫, ২০২২ ৪:৩৩ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

আজ রাজধানীর ভাটারাস্থ মাদানী এভ্যিনিউয়ে নাগরিক ঐক্যের উদ্যোগে আয়োজিত জনসভায় আইন শৃঙ্খলা বাহিনী কর্তৃক হামলা, মঞ্চ ভেঙ্গে গুঁড়িয়ে দেয়া এবং নাগরিক ঐক্যের ঢাকা মহানগর উত্তর শাখার সদস্য সচিব আব্দুর রাজ্জাকসহ কয়েকজনকে গুরুতর আহত করার ন্যাক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নিন্মোক্ত বিবৃতি দিয়েছেন।
এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, “নাগরিক ঐক্যের শান্তিপূর্ণ জনসভার ওপর আইন শৃঙ্খলা বাহিনীর হামলা বর্বরতা ও ন্যাক্কারজনক কাপুরুষতা। এই হামলা নিঃসন্দেহে পূর্বপরিকল্পিত। সভা-সমাবেশ ইত্যাদি সংবিধান স্বীকৃত মানুষের গণতান্ত্রিক অধিকার। কিন্তু আওয়ামী সরকার নিজেদের অস্তিত্বের প্রশ্নে এতটাই বেসামাল যে, তারা সংবিধান স্বীকৃত এই অধিকার মেনে নিতে চায় না। বর্তমান গণবিচ্ছিন্ন সরকার আইন শৃঙ্খলা বাহিনীকে কব্জায় নিয়ে সারাদেশকেই রক্তারক্তি, হানাহানি ও অরাজকতার অন্ধকারে নিক্ষেপ করেছে। দেশের মানুষ সবসময় অজানা আশঙ্কায় জানমাল, সহায়-সম্পদ নিয়ে অসহায়ের মতো দিনযাপন করছে। জোর করে ক্ষমতায় টিকে থাকতে গিয়ে সরকার আইন শৃঙ্খলা বাহিনী ও দলীয় সন্ত্রাসীদের আশকারা দিয়ে বিরোধী মত, বিশ্বাসের মানুষের ওপর চড়াও হচ্ছে।
আজ নাগরিক ঐক্যের ডাকা জনসভায় পুলিশের হামলা, জনসভার মঞ্চ ভেঙ্গে চুরমার করাসহ নাগরিক ঐক্যের ঢাকা মহানগর উত্তর শাখার সদস্য সচিব আব্দুর রাজ্জাকসহ কয়েকজনকে গুরুতর আহত করার ঘটনায় আবারো প্রমাণিত হলো-সর্ষে পরিমান মাটিও আর সরকারের পায়ের নীচে অবশিষ্ট নেই। ক্ষমতার মোহে এরা দেশকে গণতন্ত্রশুণ্য করতে আইন শৃঙ্খলা বাহিনী ও নিজেদের অঙ্গ সংগঠনগুলোকে বিবেকহীন ও মনুষ্যত্বহীন করে তুলেছে।
আমি নাগরিক ঐক্য আয়োজিত শান্তিপূর্ণ জনসভায় পুলিশের হামলার ঘটনায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও ধিক্কার জানাচ্ছি। নাগরিক ঐক্যের আহত নেতাকর্মীদের আশু সুস্থতা কামনা করছি।”

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ