রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে সিলেটে ভিপি নুরের বিরুদ্ধে এজাহার দাখিল - জনতার আওয়াজ
  • আজ ভোর ৫:২২, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে সিলেটে ভিপি নুরের বিরুদ্ধে এজাহার দাখিল

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: সোমবার, জানুয়ারি ৯, ২০২৩ ১২:১১ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: সোমবার, জানুয়ারি ৯, ২০২৩ ১২:১১ পূর্বাহ্ণ

 

রাষ্ট্র ও ধর্মদ্রোহীতার অভিযোগে গণঅধিকার পরিষদের সদস্য সচিব, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে সিলেটের কোতোয়ালি থানায় এজাহার দাখিল করেছেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলা সাধারণ সম্পাদক ইমন আহমদ।

রোববার বিকালে তিনি মামলার এজাহার দাখিল করেছেন বলে জানিয়েছেন। যদিও রাষ্ট্রদ্রোহের মামলা রাষ্ট্রপক্ষ বা রাষ্ট্রের অনুমতি ছাড়া ব্যক্তি বিশেষ করতে পারেন না।

এজাহারে উল্লেখ করা হয়েছে, নুর রাজনীতির নামে দল করে দেশের বাইরে গিয়ে রাষ্ট্র, সরকার ও ধর্মবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত হয়েছেন। সম্প্রতি দুবাইয়ে গিয়ে ইসরাইলি গোয়েন্দা সংস্থা ‘মোসাদ’ এর এজেন্ট মেন্দি এন সাফদির সঙ্গে বৈঠক করে সরকার উৎখাতের গোপন আলোচনা ও পরামর্শ করেছেন। তাদের ছবি ও স্বীকারোক্তিমূলক কথোপকথন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। নুর পবিত্র ঘর কাবা শরীফ তাওয়াফের নাম করে দেশের বাইরে গিয়ে ইহুদি চক্রের সঙ্গে হাত মিলিয়ে প্রকৃতপক্ষে রাষ্ট্র সরকার ও পবিত্র ধর্ম ইসলামের বিরুদ্ধে বিভেদ সৃষ্টির চক্রান্তে লিপ্ত। নুর বাংলাদেশে ইহুদি চক্রান্ত বাস্তবায়নে মেতে উঠেছেন।

এ বিষয়ে বাদী ইমন আহমদ গণমাধ্যমকে জানান, তিনি দেশপ্রেম থেকে নুরুল হক নুরের বিরুদ্ধে মামলার এজাহার দাখিল করেছেন। একজন নাগরিক হিসেবে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া প্রয়োজন।

থানার পরিদর্শক মো. আবুল কাহের জানিয়েছেন, তিনি এজাহার দাখিলের বিষয়টি এখনও জানেন না। সরকারের অনুমতি ছাড়া এ ধরনের মামলা হয় না। এজাহার দাখিলের বিষয়টি তিনি খোঁজ নিচ্ছেন বলে জানান।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ