লুটতরাজ করে শেখ হাসিনা নীজেই লুটতরাজ সরকারের প্রধান:নিতাই রায় - জনতার আওয়াজ
  • আজ রাত ৮:৩৮, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

লুটতরাজ করে শেখ হাসিনা নীজেই লুটতরাজ সরকারের প্রধান:নিতাই রায়

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, মার্চ ২, ২০২২ ২:১০ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, মার্চ ২, ২০২২ ২:১০ অপরাহ্ণ

 

সিনিয়র করেসপন্ডেন্ট

কিশোরগঞ্জ প্রতিনিধি: সারা দেশের কর্মসূচীর ন্যায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জেলা বিক্ষোভ সমাবেশ আজ বুধবার বিকালে কিশোরগঞ্জ ঐতিহাসিক রথখলা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। সরকারের সীমাহীন দূর্নীতি, ভুলনীতি ও ব্যর্থতায় চাল, ডাল, তেল, চিনি, গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং টিসিবির মাধ্যমে সহনীয় মূল্যে গ্রাম ও শহর সর্বত্র জনসাধারণের মধ্যে পণ্য সরবরাহের দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কিশোরগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি শেখ মুজিবুর রহমান ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিক্ষোভ সমাবেশের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী ও ভাইস চেয়ারম্যান বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটি নিতাই রায় চৌধুরী।

তিনি তার বক্তব্যে বলেন, ৫০ বছর পূর্বে এদেশ যুদ্ধ করে স্বাধীন করেছি। অথচ এ সরকারের আমলে আমরা কেউ ভালো নেই। এমনকি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সরকারের আমলেও দুর্ভিক্ষ হয়েছিল এদেশে। তারই ধারাবাহিকতা ধরে রেখেছে তারই কন্যা। বর্তমান সরকারের আমলে হত্যা, গুম, রাহাজানি ও অবৈধ অর্থ কামিয়ে দেশের বাহিরে অর্থ পাচারে লিপ্ত আমলা ও আওয়ামী লীগ নেতারা। ফলে প্রকৃত আওয়ামী লীগ নেতারাই চায় এ সরকারের পরিবর্তন।

তিনি আরও বলেন, লুটতরাজ করে শেখ হাসিনা নীজেই লুটতরাজ সরকারের প্রধান হয়েছে।

কিশোরগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি এড. জাহাঙ্গীর আলম মোল্লা, রুহুল হুসাইন, এড. জালাল উদ্দীন আহম্মেদ, ইসমাইল হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান এড. শরিফুল ইসলাম শরিফ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়া, আমিনুল ইসলাম আশফাক, নাজমুল আলম, সহ সাধারণ সম্পাদক এড. বদরুল মোমেন মিঠু, যুব বিষয়ক সম্পাদক ও সাবেক করিমগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম ভিপি সুমন, কিশোরগঞ্জ জেলা যুবদলের সভাপতি জিএস শরিফ ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ সুমন, শ্রমিক দলের সাধারণ সম্পাদক দিদারুল হক দিদার, জেলা ছাত্রদলের সভাপতি মারুফ আহম্মেদ, সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ নেভিনসহ জেলা ও উপজেলার বিভিন্ন নেতৃবৃন্দ ।

 

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ