শপথ নিয়ে জাতিকে লজ্জা দিবেন না : রাশেদ প্রধান - জনতার আওয়াজ
  • আজ রাত ১:০৯, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৪শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

শপথ নিয়ে জাতিকে লজ্জা দিবেন না : রাশেদ প্রধান

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: সোমবার, জানুয়ারি ৮, ২০২৪ ৪:০৭ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: সোমবার, জানুয়ারি ৮, ২০২৪ ৪:০৭ অপরাহ্ণ

 

নিউজ ডেস্ক
মাত্র চার শতাংশ ভোট পেয়ে আওয়ামী লীগ সরকার চক্ষুলজ্জায় বিজয় মিছিল পালনে নেতাকর্মীদের নিষেধ করেছে বলে মন্তব্য করেছেন ১২ দলীয় জোটের প্রধান সমন্বয়ক ও জাতীয় গণতান্ত্রিক পার্টি- জাগপার সহ-সভাপতি রাশেদ প্রধান।

তিনি বলেছেন, পাতানো নির্বাচনে ভূয়া ‘এমপি’ হয়ে শপথ নিয়ে জাতিকে লজ্জা দিবেন না। কারণ গ্রামের ইউপি সদস্য নির্বাচনেও ৬০ শতাংশ ভোট পড়ে! আর আপনারা দেশের জনগণের প্রতিনিধিত্ব করবেন অথচ চার শতাংশ ভোটের এমপি হয়ে পার্লামেন্টে গিয়ে জনগণের টাকা খরচ করবেন, এটা হতে পারে না। সুতরাং দিল্লির পুতুল খেলার নির্বাচনে এমপি হয়ে নাচা-নাচি বন্ধ করুন।

আজ সোমবার সকাল ১১টায় জাতীয় গণতান্ত্রিক পার্টি- জাগপা আয়োজিত জাতীয় প্রেসক্লাব, পল্টন এলাকায় প্রহসনের নির্বাচন বাতিল ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নতুন নির্বাচনের দাবিতে কালো পতাকা মৌন মিছিল শেষে বক্তব্যে রাশেদ প্রধান এসব কথা বলেন।

তিনি সদ্য ঘোষিত এমপিদের শপথ গ্রহণ থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে বলেন, দ্বাদশ জাতীয় নির্বাচন বাতিল করতে হবে। আরেকটি নতুন নির্বাচন দিতে হবে। জনগণ এই পাতানো ‘ডামি’ নির্বাচন ঘৃণাভরে প্রত্যাখান করেছে। কারণ এই নির্বাচন ছিল জনগণ ও গণতন্ত্রের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণার শামিল।

রাশেদ প্রধান বলেন, এই নির্বাচন বিশ্বের কাছে বাংলাদেশকে কলঙ্কিত করেছে। বাংলাদেশের ওপর বিদেশী রাষ্ট্রগুলো আস্থা সঙ্কটে পড়েছে। এই নির্বাচনের কারণে অর্থনৈতিকভাবে বাংলাদেশ পঙ্গু হয়ে যাবে। তাই এবার আওয়ামী লীগ সরকারকে পূণরায় শপথ নেয়ার আগেই বিদায় করতে হবে। দেশবাসী প্রস্তুত থাকুন।

এসময় আরো বক্তব্য রাখেন জাগপার সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন, ঢাকা মহানগর জাগপার সদস্য সচিব আশরাফুল ইসলাম হাসু, যুব জাগপার সভাপতি নজরুল ইসলাম বাবলু, জাগপা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র সরকার, জাগপা নেতা মনোয়ার হোসেন, সাজু মিয়া, দিদার হোসেন, মিজান উদ্দিন, মো: রাজু মিয়া, যুব জাগপার আনোয়ার হোসেন, বিপুল সরকার, আসাদুজ্জামান নূর প্রমুখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ