শরীয়তপুরে বঙ্গবন্ধু মেলার উদ্বোধন - জনতার আওয়াজ
  • আজ সন্ধ্যা ৭:২৪, রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

শরীয়তপুরে বঙ্গবন্ধু মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ১০, ২০২২ ৮:১৩ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ১০, ২০২২ ৮:১৩ পূর্বাহ্ণ

 

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুরে বঙ্গবন্ধু মেলার উদ্বোধন করা হয়েছে। পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেম এনামুল হক শামীম এমপি প্রধান অতিথি হিসেবে বুধবার রাতে শরীয়তপুর শিল্পকলা একাডেমী মাঠে এ মেলার ফিতা কেটে উদ্বোধন করেছেন। শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে এ সময় বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু, সদস্য আবদুল আউয়াল শামীম,জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অনল কুমার দে, জাজিরা উপজেলা চেয়ারম্যান মোবারক আলী সিকদার, শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জনসহ স্থানীয় আওয়ামীলীগ ,যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এনামুল হক শামীম বলেন এ দেশের স্বাধীনতার প্রথম স্বপ্ন দেখেছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুর জন্মই হয়েছিল বলেই বাংলাদেশ স্বাধীন সার্বভৌম দেশ। যারা স্বাধীনতাকে মেনে নিতে পারেনি তারা জাতির পিতাকে সপরিবারে হত্যা করেছে। তারা ভেবেছিল বঙ্গবন্ধুকে হত্যার মধ্যে দিয়ে দেশকে আবার পাকিস্তানি ভাবধারায় নিয়ে যাবে। কিন্ত ঘাতকদের সে স্বপ্ন পুরন হয়নি। মুজিব মরেনি মরতে পারে না, শতবর্ষে শেখ মুজিব শতকোটি গুণ শক্তিশালী। মহান মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও বাংলাদেশ এবং বঙ্গবন্ধু একই সূত্রে গাঁথা। আর বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে নিরলস পরিশ্রম করে চলছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই আগামী নির্বাচনেও এদেশের জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনবেন। পঞ্চমবারের মত প্রধানমন্ত্রী হয়ে পৃথিবীর ইতিহাসে বিরল দৃষ্টান্ত স্থাপন করবেন।
বিশেষ অতিথির বক্তব্যে ইকবাল হোসেন অপু বলেন, বঙ্গবন্ধু মানেই সাম্য-অধিকার-গণতন্ত্র প্রতিষ্ঠা। শেখ মুজিব মানেই দেশের জনগণের প্রতি মানুষের প্রতি ভালোবাসা। শেখ মুজিব মানেই নিজ নিজ ধর্ম পালনের স্বাধীনতা। শেখ মুজিব মানেই বাঙালির দিশা- আলোর দিশারী। শেখ মুজিব মানেই তো বাংলাদেশ, স্বপ্নের সোনার বাংলাদেশ। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা স্বাধীনতা বিরোধীদের রক্তচক্ষুকে উপেক্ষা করে ১৯৮১ সালে দেশে ফিরে এসে দেশের সেবায় আত্মনিয়োগ করেন। বাংলাদেশ একটি মর্যাদা সম্পন্ন দেশে রুপান্তরিত করেছেন, গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রুপ দিয়েছেন। দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। তার কারণেই বাংলাদেশ আজ বিশ্ব দরবারে অনন্য মর্যাদায় আসীন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com