শোভাযাত্রায় অংশ নিতে জড়ো হচ্ছেন আ’লীগের নেতাকর্মীরা - জনতার আওয়াজ
  • আজ রাত ৯:০৬, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

শোভাযাত্রায় অংশ নিতে জড়ো হচ্ছেন আ’লীগের নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শুক্রবার, জুন ২১, ২০২৪ ৫:৩৮ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শুক্রবার, জুন ২১, ২০২৪ ৫:৩৮ অপরাহ্ণ

 

জনতার আওয়াজ ডেস্ক
ক্ষমতাসীন আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও শোভাযাত্রার আয়োজন করেছে দলটি। এরইমধ্যে শোভাযাত্রার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। জড়ো হচ্ছেন দলের নেতাকর্মীরা।

শুক্রবার (২১ জুন) বিকেলে রাজধানী ইঞ্জিনিয়ারিং ইনস্টিউটশনের সামনে থেকে এই শোভাযাত্রা শুরুর কথা রয়েছে। সেখানে দুটি ট্রাকে অস্থায়ী মঞ্চ স্থাপন করা হয়েছে। শোভাযাত্রার আগে এখানে সমাবেশ অনুষ্ঠিত হবে।

সমাবেশ মঞ্চে এরই মধ্যে আওয়ামী লীগের কয়েকজন কেন্দ্রীয় নেতা উপস্থিত হয়েছেন। একই সঙ্গে আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাদেরও দেখা গেছে সমাবেশ মঞ্চে।

সমাবেশ ও শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এদিন জুমার নামাজের পর থেকেই নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে শুরু করেন। বেলা তিনটা পর্যন্ত ঢাকার বিভিন্ন সংসদীয় আসন থেকে নেতাকর্মীরা সমাবেশস্থলে উপস্থিত হন। একই সঙ্গে আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগের নেত্রীরা বাংলাদেশের বিশাল আকারের পতাকা নিয়ে সমাবেশস্থলে জড়ো হয়েছেন।

আওয়ামী লীগের আরেক সহযোগী সংগঠন বাংলাদেশ কৃষক লীগের সুসজ্জিত মিছিল দেখা গেছে সমাবেশস্থলে। এছাড়া শোভাযাত্রায় যোগ দিতে বাদ্য বাজনা ও সুসজ্জিত গাড়ি বহন নিয়ে সমাবেশে যোগ দিয়েছেন হাজারো নেতাকর্মী।

‘বর্ণাঢ্য র‍্যালি ও শোভাযাত্রা’ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান সংলগ্ন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অব বাংলাদেশ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে শাহবাগ, এলিফ্যান্ট রোড এবং মিরপুর রোড হয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি-বিজড়িত বাসভবন ধানমন্ডি বত্রিশ নম্বরের ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে এসে শেষ হবে।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ