সরকারের দুর্নীতির কারণেই নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যে দাম বেড়েছে: লালু - জনতার আওয়াজ
  • আজ রাত ১:২১, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৪শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

সরকারের দুর্নীতির কারণেই নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যে দাম বেড়েছে: লালু

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, মার্চ ৬, ২০২২ ৩:৪৮ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, মার্চ ৬, ২০২২ ৩:৪৮ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

বিএনপি চেয়রপার্সনের উপদেষ্ঠা ও কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি মো: হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন, সরকারের দুর্নীতি ও লুটপাটের কারণেই দেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যে দাম বেড়েছে। নিত্যপণ্যের দাম প্রতিদিন বৃদ্ধি পাওয়ায় তা সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে গেছে। বর্তমান নির্বাচন কমিশনার দিয়ে সুষ্ঠু ভোট আশা করা যায় না। সুষ্ঠু নির্বাচন চাইলে তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই করতে হবে।

আজ রবিবার বিকেলে সুত্রাপুর রিয়াজ কাজী লেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বগুড়া শহর শাখার আওতাধীন ৮ ও ৯ নং ওয়ার্ড যুবদলের কর্মি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উক্ত কথা বলেন।

তিনি বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান যখন যুবদলের প্রতিষ্ঠা করেছিলেন তখন এমন একটি দল গঠন করতে চেয়েছেন যে দল ভবিষ্যতে বিএনপিকে নেতৃত্ব দিবে, রাষ্ট্রকে নেতৃত্ব দিবে ও জাতি গঠনে সবচেয়ে বেশি ভূমিকা রাখবে। বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এই দেশের মানুষের কল্যাণের জন্য, গণতন্ত্রের জন্য, স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষার জন্য, আপসহীন ভূমিকার জন্য দেশের মানুষ তার মুক্তি চায়। দেশ ও দেশের মানুষকে এই অবৈধ সরকারের হাত থেকে রক্ষা করতে তারেক রহমানের নেতৃত্বেই আগামীতে গণতন্ত্র ফিরবে ইনশাল্লাহ।

লালু বলেন, আমাদের তরুণ-যুবক যারা কাজ করছে খুব অল্প সময়ের মধ্যেই এই অন্ধকার অবসান ঘটাবে। একটি গণতান্ত্রিক অবস্থা ফিরিয়ে আনতে সক্ষম হবে। আসুন আমরা সবাই সেই লক্ষ্যে এগিয়ে যাই। ঐক্যবদ্ধ হই, জনগণকে ঐক্যবদ্ধ করি এবং এই ফ্যাসিবাদী সরকার যারা গণতন্ত্রের সমস্ত প্রতিষ্ঠানগুলোকে খারখার করে ধ্বংস করে দিয়েছে তাদেরকে পরাজিত করে সত্যিকার অর্থে একটি জনগণের সরকার প্রতিষ্ঠা করি। শহর যুবদলের আহ্বায়ক আহসান হাবিব মমি এর সভাপতিত্বে ও সদস্য সচিব আদিল শাহরিয়ার গোর্কি ও যুগ্ম-আহ্বায়ক হারুনর রশিদ সুজন এর সঞ্চালনায় কর্মি সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন বগুড়া জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম।

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বগুড়া জেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক জাহাঙ্গীর আলম। কর্মি সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য কেএম খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাইন, বিএনপির নেতা সাজ্জাদুজামান সিরাজ জয়, আব্দুর রউফ, ৯ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য ফারুকী আজম, শফিকুল ইসলাম শফিক, শাহনেওয়াজ শাজন, রেজাউল করিম লাবু, মোসলেম উদ্দিন স্বপন, রেজাউল করিম, শাহাদত হোসেন সোহাগ, শহর যুবদলের যুগ্ম-আহ্বায়ক ইমরান হোসেন, তারিক মজিদ সোহাগ, সৌরভ হাসান শিবলু, জাহেদ হোসেন, আবু সাইদ মন্ডল, মেহেদি হাসান বাপ্পি, সাদ্দাম হোসন, বাইতুল্লাহ শেখ, মেফতা আল রশিদ মিল্টন, রোকন সরকার, রাশেদ রেজওয়ান সহ প্রমূখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ