সরকার খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে : আমিনুল হক - জনতার আওয়াজ
  • আজ রাত ৯:৩২, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

সরকার খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে : আমিনুল হক

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, জুন ২৬, ২০২৪ ১২:২৯ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, জুন ২৬, ২০২৪ ১২:২৯ পূর্বাহ্ণ

 

জনতার আওয়াজ ডেস্ক
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থেকে জীবনযাপন করছেন জানিয়ে দলের ক্রীড়াবিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তরের সদ্য সাবেক সদস্য সচিব আমিনুল হক অভিযোগ করে বলেছেন, আওয়ামী সরকার নিজেদের ক্ষমতাকে ধরে রাখার জন্য বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রীকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে।

মঙ্গলবার (২৫ জুন) বাদ আসর রাজধানীর পল্লবীর ২নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর উত্তরের পল্লবী-রূপনগর থানা বিএনপির আয়োজনে হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার শারীরিক সুস্থতা কামনায় দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আমিনুল হক বলেন, গুরুতর অসুস্থ বেগম খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার জন্য এ আওয়ামী সরকারের কাছে তার পরিবার, দলীয়ভাবে এবং বিদেশি গণতন্ত্রকামী মানুষ বার্তা দিয়েছে। তারপরও তারা সাড়া দেয়নি। এর বিচার একদিন বাংলাদেশের মাটিতে হবেই। এ দেশের মানুষ আওয়ামী সরকারকে ক্ষমা করবে না।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আল্লাহ না করুক বিদেশে উন্নত চিকিৎসার অভাবে আজ খালেদা জিয়ার যদি কিছু হয়, আপনারা কী ঘরে বসে থাকবেন? আমাদের কিন্তু দায়বদ্ধতা রয়েছে। আমাদের শুধু সভা-সমাবেশ করলেই হবে না। আজকে গণতন্ত্রের যে প্রতীক-গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য এ দেশের মানুষের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে সংগ্রাম করেছেন যিনি, সেই নেত্রী বেগম খালেদা জিয়া আজ মৃত্যু পথযাত্রী।

তিনি আরও বলেন, আজকে আওয়ামী সরকার আক্রোশ-প্রতিহিংসা থেকে বেগম খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসার সুযোগ না দিয়ে হত্যার জন্য পরিকল্পনা করছে। এই পরিকল্পনা ভেস্তে দিতে সবাইকে রাজপথে থাকতে হবে, আন্দোলন করতে হবে। রাজপথ ছাড়া কিন্তু কখনো কোনো ফয়সালা হয়নি।

এ সময় উপস্থিত ছিলেন তাঁতীদলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি ইয়াছিন আলী, ঢাকা মহানগর উত্তর বিএনপির সদ্য সাবেক যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মোস্তাফিজুর রহমান সেগুন, আতাউর রহমান চেয়ারম্যান, আখতার হোসেন, হাজি মোস্তফা জামান, মহানগরের সদ্য সাবেক সদস্য হাজি মো. ইউসুফ, এবিএমএ রাজ্জাক, ওয়ার্ড কাউন্সিলর আলী আকবর, মাহাবুব আলম মন্টু, আলাউদ্দিন সরকার, টিপু কাউন্সিলর, সাজ্জাদ হোসেন, জাহাঙ্গীর মোল্লা, আহসান হাবিব মোল্লা, আবুল হোসেন আব্দুল।

এ ছাড়া মহিলা দলের লাইলী বেগম, যুবদলের সাজ্জাদুল মেরাজ, ছাত্রদল ঢাকা মহানগর পশ্চিমের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল হাসান রাজ, সেচ্ছাসেবক দলের মহসিন সিদ্দিকী রনি, পল্লবী থানা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক কামাল হুসাইন খান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ আলী গাজী, মহানগর উত্তর ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, রূপনগর থানা বিএনপির আহ্বায়ক জহিরুল হক, যুগ্ম আহ্বায়ক মজিবুল হকসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল থেকে কোরআন খতম দেওয়া হয়।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ