সিলেটের বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলায় ৩ চেয়ারম্যান কারাগারে - জনতার আওয়াজ
  • আজ সন্ধ্যা ৬:১১, রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

সিলেটের বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলায় ৩ চেয়ারম্যান কারাগারে

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, ফেব্রুয়ারি ২৩, ২০২২ ১:৩০ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, ফেব্রুয়ারি ২৩, ২০২২ ১:৩০ অপরাহ্ণ

 

সিলেটে প্রতিনিধি

সিলেটের বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলায় জামায়াত সমর্থিত তিন ইউনিয়ন চেয়ারম্যানকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) সিলেট জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দিয়ে জামিন আবেদন করলে তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ভারপ্রাপ্ত বিচারক মো. ইব্রাহিম।

তিন ইউপি চেয়ারম্যান হলেন- সিলেটের বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের চেয়ারম্যান ও জামায়াত নেতা মো. দেলওয়ার হোসেন, মুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের সেক্রেটারি মো. ফরিদ আহমদ (ফরিদ আল মামুন) এবং গোলাপগঞ্জ উপজেলার বাদেপাশা ইউনিয়নের জামায়াত সমর্থিত চেয়ারম্যান জাহিদ হোসেন।

জেলা আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট নিজাম উদ্দিন জাগো নিউজকে বলেন, গত ২৯ ডিসেম্বর সিলেট সরকারি আলিয়া মাদরাসার পাঠাগারে ‘গোপন সম্মেলনের’ আয়োজন করে জামায়াতে ইসলামের ছাত্রসংগঠন ছাত্রশিবির। খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। এ সময় শিবিরের তিন কর্মীকে গ্রেফতার করে কোতোয়ালি থানা পুলিশ। পরদিন (৩০ ডিসেম্বর) পুলিশ বাদী হয়ে একটি মামলা করে। সেই মামলায় দেলওয়ার হোসেন, ফরিদ আহমদ ও জাহিদ হোসেনকে আসামি করা হয়।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, গতবছরের ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সিলেটের বিয়ানীবাজার উপজেলায় স্বতন্ত্রের ব্যানারে ইউপি চেয়ারম্যান হিসেবে বিজয়ী হন জামায়াতের নেতা দেলওয়ার হোসেন ও ফরিদ আহমদ (ফরিদ আল মামুন) ও গোলাপগঞ্জের বাদেপাশা ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী জামায়াত নেতা জাহিদ হোসাইন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com