সিলেট জেলা বিএনপির কাউন্সিল ২১ মার্চ: নির্বাচন কমিশন গঠন - জনতার আওয়াজ
  • আজ রাত ১১:০৮, সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৩শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

সিলেট জেলা বিএনপির কাউন্সিল ২১ মার্চ: নির্বাচন কমিশন গঠন

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: সোমবার, মার্চ ৭, ২০২২ ১:১৩ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: সোমবার, মার্চ ৭, ২০২২ ১:৩০ অপরাহ্ণ

 

স্টাফ করসেপন্ডন্টে

সিলেট জেলা বিএনপির দ্বি বার্ষিক সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। একই সাথে কাউন্সিল আয়োজেনের লক্ষ্যে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। আগামী ২১ ই মার্চ জেলা বিএনপির কাউন্সিলের তারিখ নির্ধারণ করা হয়। স্থান ও সময় পরবর্তীতে ঘোষণা করা হবে।
সোমবার বিকেলে নগরীর শিবগঞ্জ এলাকায় জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত জরুরী সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। জেলার আওতাধীন উপজেলা ও পৌর বিএনপির যেসব ইউনিটে এখনো পূর্ণাঙ্গ কমিটি গঠন হয়নি। তাদেরকে আগামী ১২ মার্চের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে সবার ছবি ও জাতীয় পরিচয়পত্র সহ কমিটির তালিকা জেলা আহ্বায়ক বরাবরে জমা দেয়ার নির্দেশনা দেয়া হয়। এছাড়া সভায় বালাগঞ্জ উপজেলা বিএনপির কমিটি গঠন নিয়ে সৃষ্ট সঙ্কট সমাধানের লক্ষ্যে বুধবার জেলা বিএনপির প্রতিনিধিদের সাথে উপজেলা আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দের এক সভা অনুষ্ঠিত হবে।
কাউন্সিল পরিচালনার লক্ষ্যে সভায় সর্বসম্মতিক্রমে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এডভোকেট আব্দুল গাফফারকে নির্বাচন কমিশনের প্রধান মনোনীত করা হয়। এছাড়া কমিশনের বাকী ৪ সদস্য হলেন- জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ওসমানীনগর উপজেলা চেয়ারম্যান মঈনুল হক চৌধুরী, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট এ টি এম ফয়েজ, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শাহজামাল নুরুল হুদা।
জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা আহ্বায়ক কমিটির সদস্য এডভোকেট আব্দুল গাফফার, আশিক উদ্দিন চৌধুরী, আলী আহমদ, আব্দুল কাইয়ুম চৌধুরী, মইনুল হক চৌধুরী, এডভোকেট আশিক উদ্দিন, অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, ফখরুল ইসলাম ফারুক, শাহজামাল নুরুল হুদা, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মামুনুর রশীদ মামুন, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী ও আবুল কাশেম।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ