সুইফটের বিড়ালের দাম হাজার কোটি টাকা - জনতার আওয়াজ
  • আজ রাত ১২:১০, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৪শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

সুইফটের বিড়ালের দাম হাজার কোটি টাকা

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, ফেব্রুয়ারি ১০, ২০২৪ ৩:১৫ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, ফেব্রুয়ারি ১০, ২০২৪ ৩:১৫ অপরাহ্ণ

 

বিনোদন ডেস্ক

বিড়াল পালন অনেকেরই শখ। সাধারণ মানুষের পাশাপাশি অনেক তারকারাও বিড়াল পালন করতে পছন্দ করেন। পপ তারকা টেইলর অ্যালিসন সুইফটের পোষ্য তিন বিড়ালের একটি অলিভিয়া বেনসন। বিশ্বের সবচেয়ে ধনী পোষ্যদের তালিকায় নাম রয়েছে পোষ্যটির। বিড়ালটির দাম শুনলে অবাক হবেন সবাই। অবিশ্বাস্য হলেও এটাই সত্যিই। অলিভিয়া বেনসনের দাম ১০০ মিলিয়ন ইউএসডি অথবা হাজার কোটি টাকা।

সমীক্ষায় দেখা গেছে, পোষ্য হিসেবে অলিভিয়ার মোট সম্পত্তি বাংলাদেশি মুদ্রায় হাজার কোটি টাকার বেশি, যা টেইলরের প্রেমিক খেলোয়াড় ট্রেভিস কেলসের সম্পত্তির চেয়েও কয়েকগুণ বেশি। অলিভিয়া ছাড়াও টেইলরের আরও দুই পোষ্য বিড়াল মেরেডিথ গ্রে ও বেঞ্জামিন বাটন। তবে অলিভিয়ার জনপ্রিয়তার ধারে-কাছে নেই তারা। কী করে এত টাকা রোজগার করে অলিভিয়া? টেইলরের ইনস্টাগ্রাম ভিডিওতে মাঝেমাঝেই উঁকি দেয় এই বিড়াল।

বিশেষ করে সাদা লোমওয়ালা অলিভিয়ার দুষ্টুমি দেখতে অনুরাগীরা টেলরের প্রোফাইল ঘাঁটেন। সেখান থেকেই বিপুল ভিউ। আয় হয় কোটি কোটি টাকা। এছাড়া টেলিভিশনের বিভিন্ন অনুষ্ঠানে দেখতে পাওয়া যায় অলিভিয়াকে। টেইলরের মিউজিক ভিডিওতেও অলিভিয়া ছিল। সব মিলিয়ে অলিভিয়া বিপুল ধনী হয়ে উঠেছে।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ