সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনই দেশের চলমান সংকট দূর করতে পারে : চরমোনাই পীর - জনতার আওয়াজ
  • আজ বিকাল ৫:২৬, রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনই দেশের চলমান সংকট দূর করতে পারে : চরমোনাই পীর

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শুক্রবার, মার্চ ৪, ২০২২ ৪:১৩ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শুক্রবার, মার্চ ৪, ২০২২ ৪:১৩ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

ইসলামী আন্দোলনের আমির ও চরমোনাই পীর সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেছেন, ‘মাদকমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় যুবকদের এগিয়ে আসতে হবে। একটি সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনই দেশের চলমান সংকট দূর করতে পারে।’

শুক্রবার বিকেল ৪টার দিকে মুন্সীগঞ্জ শহরের কৃষি ব্যাংক সংলগ্ন মুক্তিযোদ্ধা ভবনের দ্বিতীয় তলায় ইসলামী যুব আন্দোলন মুন্সীগঞ্জ জেলা শাখার আয়োজনে তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

চরমোনাই পীর মনে করেন, মাদকতার সয়লাবের কারণে ইসলামী অনুশাসন তথা কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার প্রয়োজনীয়তা অনুভব করছেন দেশের মানুষ। মাদকমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় সবাইকে ইসলামের ছায়াতলে ঐক্যবদ্ধ হওয়া ছাড়া বিকল্প নেই। তিনি দেশের স্থায়ী শান্তি ও মানবতার সার্বিক মুক্তির লক্ষ্যে ইসলামী আন্দোলনের পক্ষ থেকে মার্চ মাসকে দাওয়াতি মাস হিসেবে ঘোষণা করেন।

তিনি বলেন, ৩১ মার্চ ঢাকায় সমাবেশ ডেকেছি, এই সমাবেশ আপনারা সফল করবেন। দ্রব্যমূল্যের ঊর্ধগতি ও যুবকদের মদের লাইসেন্স দেয়ার প্রতিবাদে এই সমাবেশ হবে। ইসলামী যুব আন্দোলন মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি গাজী মো: রফিকুল ইসলাম বাদলের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় সভাপতি মাওলানা মোহাম্মদ নেছার উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলনের মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি কে এম আতিকুর রহমান প্রমুখ ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com