সোনারগাঁওয়ে পুলিশ পাহারায় প্রবাসীর বাড়িতে আ’লীগ সন্ত্রাসীদের হামলা - জনতার আওয়াজ
  • আজ ভোর ৫:১১, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

সোনারগাঁওয়ে পুলিশ পাহারায় প্রবাসীর বাড়িতে আ’লীগ সন্ত্রাসীদের হামলা

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ১০:০২ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ১০:০২ পূর্বাহ্ণ

 

এম আর কামাল, স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পুলিশ পাহারায় বিদেশ ফেরত প্রবাসীর বাড়িতে হামলা চালিয়ে লুটপাট করে স্থানীয় আওয়ামী লীগ সন্ত্রাসীরা। হামলায় নারী শিশুসহ ৬ জন আহত হয়েছে। শনিবার (১২ মার্চ) রাতে উপজেলা সম্ভুপুরা ইউনিয়নের চরকিশারগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের নারায়ণগঞ্জ ও স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী জানিয়েছে, উপজেলার সম্ভুপুরা ইউনিয়নের চরকিশোরগঞ্জ এলাকার ইরাক প্রবাসী আওলাদ শেখের বাড়িতে শনিবার রাতে পূর্ব শত্রুতার জেরে স্থানীয় আ’লীগ নেতা ও সাবেক ইউপি সদস্য নাসির উদ্দিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালায়। এসময় তাদের বাধা দিতে গেলে আওলাদ ও তার পরিবারের সদস্যদের মারধর করে সন্ত্রাসীরা। হামলায় আওলাদ শেখ, আব্দুর রব মিয়া, মো. শহীদ, আওলাদের স্ত্রী কলি বেগম, শহীদের স্ত্রী ও চার বছরের শিশু আহত হয়।
আওলাদ শেখের ভাই হারুন অর রশিদ জানান, স্থানীয় বিএনপি কর্মী আওলাদ গত ২০ দিন আগে ইরাক থেকে বাড়িতে আসে। সে বিগত সাত বছর ইরাকে ছিল। এর আগে দেশে থাকার সময় তার দুটো রাজনৈতিক মামলা ছিল। পরবর্তীতে সে দেশে আসার সাথে সাথে আদালতে আত্মসমর্পণ করে জামিন নেয়। নাসির মেম্বার পূর্ব শত্রুতার জেরে শনিবার রাতে পুলিশের পাহারায় প্রায় অর্ধশত সন্ত্রাসী নিয়ে আমার ভাইয়ের বাড়িতে হামলা চালায়। তারা ঘরে টাকা স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে যায়। হামলাকারীরা আমার ভাইকে ও তার পরিবারের ৬ জনকে ব্যাপক মারধর করে।
তিনি আরও জানান, নাসিরউদ্দিন মেম্বারের সাথে আমাদের রাজনৈতিক মতবিরোধ ছিল। বর্তমানে টাকা ও সন্ত্রাসীদের জোরে তিনি পুরো এলাকা জিম্মি করে রেখেছেন। স্থানীয় পুলিশ ফাঁড়িতেও তিনি নিয়মিত টাকা দেয়।
অভিযুক্ত সাবেক ইউপি সদস্য নাসিরউদ্দিন জানান, পুলিশ মামুন নামের এক ফেরারি আসামী ধরতে গিয়ে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে লোকজন গিয়ে দেখতে পান পুলিশের সঙ্গে ঘটনা। পুলিশ সহযোগিতা চাইলে আমার লোকজন ঘর থেকে ওই আসামিকে বের করতে গিয়ে অপ্রীতিকর ঘটনা ঘটেছে।
সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, হামলার ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ