জনগণের প্রতিদান দিতে রাজপথ ছাড়ব না : আমিনুল হক - জনতার আওয়াজ
  • আজ রাত ৯:৫৬, রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

জনগণের প্রতিদান দিতে রাজপথ ছাড়ব না : আমিনুল হক

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ ১:১৮ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: শুক্রবার, মার্চ ২৯, ২০২৪ ১:১৮ পূর্বাহ্ণ

 

জনতার আওয়াজ ডেস্ক

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক বলেছেন, জনগণ আমাদের আন্দোলনে সাড়া দিয়ে ৭ জানুয়ারির ডামি নির্বাচন বর্জন করেছে। জনগণ আমাদের কথা রেখেছে। তাদের কথার প্রতিদান আমাদের দিতে হবে। এজন্য রাজপথ ছাড়া যাবে না। আন্দোলন সংগ্রামের মাধ্যমেই ফিরিয়ে আনতে হবে বাকস্বাধীনতা, দেশবাসীকে ফিরিয়ে দিতে হবে তাদের ভোটাধিকার।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বাড্ডা থানাধীন ২১, ৩৭, ৩৮, ৪১, ৪২, ৯৭ নং ওয়ার্ড এবং রামপুরা থানাধীন ২৩, ৯৮ নং ওয়ার্ড বিএনপির ইফতার ও দোয়া মাহফিল পূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপি নেতাদের সুস্থতা কামনায় এ ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করে বাড্ডা ও রামপুরা থানা বিএনপির নেতারা। বিভিন্ন ওয়ার্ডে আয়োজিত পৃথক ইফতার মাহফিল অনুষ্ঠানে স্থানীয় ওয়ার্ড বিএনপির সভাপতিরা এতে সভাপতিত্ব করেন।

আমিনুল হক বলেন, সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে গণতন্ত্রকামী মানুষকে পদদলিত করে রেখেছে। সারা দেশকে বদ্ধ কারাগারে পরিণত করেছে। তাদের দুর্নীতির কারণে দেশের অর্থনীতি ভঙ্গুর অবস্থায় পতিত হয়েছে। রাজনৈতিক সহবস্থান আজ রূপকথার গল্পে পরিণত হয়েছে।

তিনি বলেন, বিএনপি আজ একা নয়। জনগণসহ দেশের সব দেশপ্রেমিক রাজনৈতিক দল আজ ঐক্যবদ্ধ। বিদেশি প্রভুদের আশীর্বাদ নিয়ে এ সরকার টিকে রয়েছে। বিনিময়ে সরকার বিদেশিদের কাছে দেশের স্বার্থ জলাঞ্জলি দিচ্ছে। আমিনুল হক বলেন, এবার প্রতিবাদ নয়, প্রতিরোধ গড়ে তেলার জন্য সবাইকে প্রস্তুত হতে হবে। প্রয়োজনে এ দেশের জনগণের জন্য জীবন দিতে প্রস্তুত।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, এজিএম শামসুল হক, মহানগর উত্তর বিএনপির সদস্য তুহিরুল ইসলাম তুহিন, জাহাঙ্গীর মোল্লা, ফয়েজ আহমেদ ফরু, হাজী মো. ইউসুফ, বাড্ডা থানা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আব্দুল কাদের বাবু, সিনিয়র যুগ্ম আহবায়ক এমদাদুল হক এমদাদ, দপ্তরের দায়িত্বপ্রাপ্ত এবিএমএ রাজ্জাক, রামপুরা থানা বিএনপির যুগ্ম আহবায়ক সোহেল রানা ভূইয়া, রেজাউল করিম বড় মিয়া, নিলুফা ইয়াসমিন, ২৩ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মো. তৌহিদ, সাধারণ সম্পাদক দেওয়ান নজরুল ইসলাম, ৪১ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি নবী হোসেন, ছাত্রদল ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক সাগর বাবুসহ থানা, ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ