অবৈধ সরকারকে আমরা মানি না, এই সরকারের পতন চাই : আফরোজা আব্বাস - জনতার আওয়াজ
  • আজ সকাল ৭:০৯, বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

অবৈধ সরকারকে আমরা মানি না, এই সরকারের পতন চাই : আফরোজা আব্বাস

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২২ ১১:০৯ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২২ ১১:০৯ পূর্বাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, এ সরকারকে আন্দোলনের মধ্য দিয়ে হটাতে হবে। সরকার হটাতে প্রয়োজনে জীবন দেব।

গতকাল শনিবার (২৬ ফেব্রুয়ারি) ঠাকুরগাঁও পৌর শহরের মির্জা রুহুল আমীন মিলনায়তনে ঠাকুরগাঁও জেলা মহিলা দলের সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সম্মেলনে আফরোজা আব্বাস বলেন, মুক্তিযুদ্ধের পর থেকে আওয়ামী লীগ সরকার যতবার ক্ষমতায় এসেছে, ততবার গণতন্ত্র হনন করেছে। ভোটাধিকার হনন করেছে। আমরা আজ ১৩ বছর ধরে ভোটাধিকার থেকে বঞ্চিত। আমরা ভোটাধিকার ফিরে পেতে চাই। এই অবৈধ সরকারকে আমরা মানি না, এই সরকারের পতন চাই। এটা শুধু আমাদের দাবি নয়, এটা এখন গণদাবিতে পরিণত হয়েছে। এই সরকার যত দিন থাকবে, তত দিন জনগণের ভোটাধিকার থাকবে না। আমাদের স্বাধীনতাও থাকবে না। বিনা ভোটের এই সরকারকে হটাতে প্রয়োজনে আমরা জীবন দেব।

বেলা দুইটার দিকে জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়। জেলা মহিলা দলের সভাপতি ফোরাতুন নাহারের সভাপতিত্বে সম্মেলনের প্রধান অতিথি আফরোজা আব্বাস ছাড়াও কেন্দ্রীয় মহিলা দলের সহসভাপতি নাজমুন নাহার, সাংগঠনিক সম্পাদক রীনা পারভীন, রেবেকা সুলতানা, সাংস্কৃতিক সম্পাদক মমতাজ বেগম, সদস্য জিনাত ফেরদৌস আরা রোজী, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, সহসভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, সুলতানুল ফেরদৌস, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারিক আদনান প্রমুখ বক্তব্য দেন।

প্রথম অধিবেশন শেষে বিকেল চারটার দিকে ঠাকুরগাঁও জেলা মহিলা দলের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ পাঁচজনের নাম ঘোষণা করেন আফরোজা আব্বাস। কমিটিতে ফোরাতুন নাহারকে সভাপতি, নাজমা পারভীনকে সাধারণ সম্পাদক ও রুবিনা আকতারকে সাংগঠনিক সম্পাদক করে হয়েছে।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com