অর্থনীতির ঘর থেকে দুর্নীতিবাজদের বিতাড়িত করতে হবে : ইনু - জনতার আওয়াজ
  • আজ সকাল ১০:১১, শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

অর্থনীতির ঘর থেকে দুর্নীতিবাজদের বিতাড়িত করতে হবে : ইনু

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শুক্রবার, মার্চ ১১, ২০২২ ৯:৫৮ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: শুক্রবার, মার্চ ১১, ২০২২ ৯:৫৮ পূর্বাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, গণতন্ত্রের বাগান থেকে রাজাকারদের, অর্থনীতির ঘর থেকে দুর্নীতিবাজদের বিতাড়িত করার মধ্য দিয়ে বাংলাদেশে রাজনৈতিক শান্তি আসবে। যারা নির্বাচনের কথা বাদ দিয়ে সরকার উৎখাতের প্রস্তাব দিচ্ছে তারা ছদ্মবেশে ভূতের সরকার, অস্বাভাবিক সরকার ও চক্রান্তের সরকার ক্ষমতায় আনার পাঁয়তারা করছে। সুতরাং এসব বন্ধ করে বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান জানাই আমি।

আজ শুক্রবার (১১ মার্চ) দুপুরে সুনামগঞ্জ শহরের জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে জেলা জাসদের কর্মী সভায় যোগ দেওয়ার আগে গণমাধ্যমকর্মীদের এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, নিত্যপণ্যের উৎপাদন ভালো, বাজারে সরবারাহ ভালো, আমদানিতেও কোনো সমস্যা নাই। নিত্যপণ্যের এই অস্বাভাবিক মূল্যবৃদ্ধি দুর্নীতিবাজ সিন্ডিকেটের কারসাজি। সুতরাং সরকারের কর্তা ব্যক্তিদের দায় এড়ালে চলবে না, সরকারকেই বাজার নিয়ন্ত্রণ করতে হবে।

হাসানুল হক ইনু বলেন, সরকারের কর্তা ব্যক্তিদের দায়িত্বজ্ঞানহীন উক্তিও বন্ধ করতে হবে। দুর্নীতির সিন্ডিকেটকে ধংস করার সর্বোচ্চ পদক্ষেপ গ্রহণ করলেই বাজার নিয়ন্ত্রণ করা সম্ভব হবে।

তিনি বলেন, নিত্যপণ্যের দাম বেড়ে যাওয়ায় আমি নিন্দা করছি। আমি মনে করি, এটা বাজার সিন্ডিকেটের কারসাজি যা নিয়ন্ত্রণযোগ্য। নিত্যপণ্যের দাম মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রাখা সম্ভব। সামনে রমজানের জন্য প্রয়োজনীয় নিত্যপণ্য আমদানি হয়ে গেছে। সুতরাং সেসব পণ্যের দাম বাড়ানোর কোনো যুক্তি নাই।

জেলা জাসদের সভাপতি এনামুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুহুল তুহিনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জাসদের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি লোকমান আহমদ, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মির্জা আনোয়ার প্রমুখ। এর আগে সকালে সুনামগঞ্জের প্রবীণ জাসদ নেতা আতম সালেহকে দেখতে যান তিনি।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com