আড়াইহাজারে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে সভা অনুষ্ঠিত - জনতার আওয়াজ
  • আজ রাত ১০:৫০, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

আড়াইহাজারে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, জুন ২৩, ২০২৪ ৯:৪৩ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, জুন ২৩, ২০২৪ ৯:৪৩ অপরাহ্ণ

 

এম আর কামাল, নিজস্ব প্রতিবেদক
নারায়ণগঞ্জের আড়াইহাজারে পেশা দায়িত্ব পালনকালে দৈনিক যায়যায়দিনের সাংবাদিক রফিকুল ইসলাম রানার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে আড়াইহাজার থানা প্রেসক্লাব কার্যালয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
রবিবার (২৩ জুন) বিকালে প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি ও ইত্তেফাকের প্রতিনিধি মাসুম বিল্লাহ। সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রতিদিনের মজিবুর রহমান, দৈনিক নয়াদিগন্তের রশিদ আহমেদ, সমকালের সফুর উদ্দিন প্রভাত, আমার সংবাদের শাহজাহান কবির, দৈনিক দেশ রূপান্তরের জিয়াউর রহমান, দৈনিক আমাদের সময়ের শাহজাহান সিরাজ, দৈনিক যুগান্তরের মোক্তার হোসেন আজাদ, দৈনিক ভোরের দর্পণের জাকির হোসেন, বিজয় টিভির মোস্তফা কামাল, দৈনিক জনতার হাবিবুর রহমান হাবিব, দেশের আলোর মনিরুজ্জামান সরকার, আমাদের আড়াইহাজারের জাইদুল ইসলাম প্রমুখ। সভায় হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করা হয়।
প্রসঙ্গত ১৯ জুন সকালে উপজেলার দক্ষিণপাড়া এলাকায় ফতেপুর ইউনিয়ন পরিষদ অফিসের কাছে একটি হোন্ডা দূর্ঘটনাকে কেন্দ্র করে দাবুরপুরা গ্রামের দুই যুবককে আটক করে তাদেরকে মারধর ও তাদের তিনটি মোটর সাইকেল ভাংচুর করা হয়। এই সময় সাংবাদিক রফিকুল ইসলাম রানা এ ব্যাপারে তথ্য সগ্রহ করার সময় দক্ষিণপাড়া গ্রামের দৌলত ও তার চাচাত ভাই আতাউল্লাহ এবং তাদের ৫০/৬০ জন লোক নিয়ে সাংবাদিক রানার তথ্য সংগ্রহের কাজে বাধা দেয় এবং মারধর করে অজ্ঞান করে ফেলে।
এ ঘটনায় আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। থানার ওসি মোহাম্মদ আহসানউল্লাহ মামলা গ্রহণ করে আসামীদেরকে গ্রেফতারের আশ্বাস প্রদান করেছেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ