আনোয়ারা উপজেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ ও মিছিল - জনতার আওয়াজ
  • আজ রাত ৮:২৬, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

আনোয়ারা উপজেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ ও মিছিল

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, মার্চ ৫, ২০২২ ৬:২৫ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, মার্চ ৫, ২০২২ ৬:২৫ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও একাদশ সংসদ নির্বাচনে আনোয়ারা-কর্ণফুলী আসনে বিএনপির প্রাথমিক মনোনয়ন পাওয়া আলহাজ্ব মোস্তাফিজুর রহমান বলেছেন, সারাদেশের মানুষ এখন চরম কষ্টে দিনযাপন করছে। আওয়ামী সিন্ডিকেটের কারণে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের বাজারে অস্থিরতা বিরাজ করছে। সরকার বাজার নিয়ন্ত্রনের দিকে নজর না দিয়ে বিরোধী দলকে দমনে আর লুটপাটে ব্যস্ত আছে। এই সরকারের বিরুদ্ধে এখনই সময় এসেছে, গণআন্দোলনের মাধ্যমে পতন ঘটানোর। এই সরকারের অধীনে দেশের মানুষ নিরাপদ নয়।

আজ শনিবার (৫ মার্চ ) বিকেলে আনোয়ারা উপজেলার কালাবিবির মোড় এলাকায় বিএনপির কেন্দ্রঘোষিত নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধগতি ও সর্বগ্রাসি দূর্নীতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশে এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী সরকার রাতের আধারে জনগণের ভোট ডাকাতির মাধ্যমে ক্ষমতায় এসেছে। যার কারণে জনগণের প্রতি তাদের কোন দায়বদ্ধতা নেই। কোনো জনবান্ধব সরকার এভাবে জনগণকে ধোঁকা দিতে পারে না। কিন্তু আওয়ামী সরকার জনগণের সাথে ধোঁকাবাজি করছে। উন্নয়নের নামে লুটপাট, সুশাসনের নামে দুঃশাসনের মাধ্যমে দেশ পরিচালনা করছে। তাই জনগণকে এই সরকারের বিরুদ্ধে দূর্বার গণআন্দোলন গড়ে তোলার আহবান জানান।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখেন আনোয়ারা উপজেলা বিএনপির নেতা বারশত ইউনিয়নের সাবেক সভাপতি নজরুল ইসলাম, দক্ষিন জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন সুমন, আনোয়ারা উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক নঈম উদ্দিন চৌধুরী, আনোয়ারা উপজেলা যুবদলের নেতা এম হান্নান রহিম তালুকদার, দক্ষিন স্বেচ্ছাসেবকদলের সহ-সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, আনোয়ারা উপজেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক ইমতিয়াজ করিম পিন্টু, উপজেলা যুবদলের সদস্য সচিব প্রার্থী আলমগীর খান, আনোয়ারা উপজেলা ছাত্রদলের আহবায়ক প্রার্থী আহমদ নুর, বটতলী শাহ মোহছেন আউলিয়া ডিগ্রী কলেজের সদস্য সচিব প্রার্থী সাইদুল ইসলাম, আনোয়ারা উপজেলা স্বেচ্ছাসেবকদলের কমিটির সদস্য নুরুল আলম নুরু, আনোয়ারা উপজেলা যুবদল নেতা আজিজুল হক, মো. রুবেল, শাহবাজ খান, লিটন প্রমুখ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ