আমার হিজাব পরা ছবি ব্যবহার করুন, সাংবাদিকদের অনুরোধ অ্যানি খানের  - জনতার আওয়াজ
  • আজ সকাল ৭:৫০, বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

আমার হিজাব পরা ছবি ব্যবহার করুন, সাংবাদিকদের অনুরোধ অ্যানি খানের 

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: সোমবার, ডিসেম্বর ২৬, ২০২২ ৫:২১ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: সোমবার, ডিসেম্বর ২৬, ২০২২ ৫:২১ অপরাহ্ণ

 

গত বছরের জুনে অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেন অভিনেত্রী এ্যানি খান। ধর্ম-কর্মে মনোনিবেশ করার কথা বলে অভিনয় থেকে সরে যান। 

এরপর থেকেই তাকে আর অভিনয়ে দেখা যায়নি। পোশাকেও এনেছেন পরিবর্তন। পরেন বোরকা ও হিজাব। এর পরই অ্যানি খান ব্যবসার প্রতি আগ্রহী হয়ে ওঠেন। অনলাইনেই তার ব্যবসার কার্যক্রম পরিচালিত হচ্ছে। 

বর্তমানে তিনি একজন সফল উদ্যোক্তা। পাশাপাশি তিনি ধর্ম-কর্ম নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ফলে এক সময়ের সফল এই অভিনেত্রী মাঝেমধ্যেই খবরের শিরোনাম হন। 

সম্প্রতি অ্যানি খানের ব্যবসা নিয়ে কয়েকটি গণমাধ্যমে খবর প্রকাশ হয়। সেখানে তার অভিনয় জীবনের ছবি ব্যবহার করা হয়। আর এতে তিনি ঘোর আপত্তি জানিয়েছেন। 

তার ভাষ্য, তিনি অভিনয় জগৎ ছেড়ে ইসলামের বিধান অনুযায়ী জীবন যাপন করছেন। তাকে নিয়ে খবর প্রকাশ করলে গণমাধ্যমর্কীরা যেন তার বর্তমান সময়ের হিজাব পরা ছবি ব্যবহার করেন। এতে তিনি উপকৃত হবেন।

এ বিষয়ে সাংবাদিকদের অনুরোধ জানিয়ে রোববার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন অ্যানি খান।

সেখানে তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ, সংশ্লিষ্ট সব পত্রিকা ও সাংবাদিক ভাইদেরকে ধন্যবাদ জানাচ্ছি। বাকি নিউজগুলো এখানে (ফেসবুক) দিতে পারলাম না। আমি খুব খুশি হব, পরবর্তীতে আপনারা নিউজ করলে অবশ্যই আমার এখনকার ছবিগুলো ব্যবহার করলে। ’

সাবেক এই অভিনেত্রী মনে করেন, ‘ইসলামিক দেশ হিসেবে নিউজপেপারে মেয়েরা হিজাব বোরকা পরা ছবি যেতেই পারে, অনেকেই আছেন বোরকা বা হিজাব পরা ছবিগুলো পত্রিকায় ব্যবহার করতে চান না। এর বিশেষ কোনো কারণ আছে কিনা আমার জানা নেই। ’

‘তবে আমি ভীষণভাবে উপকৃত হব- পরবর্তীতে আমার আগের ছবিগুলো ব্যবহার করে নিউজ না করলে। জাজাকাল্লাহু খাইরান সবাইকে। আশা করি নেগেটিভ মন্তব্য থেকে বিরত থাকবেন-এটা বলছি আমার পেজে যারা আছেন তাদেরকে।’

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com