আমি কিন্তু মাঠে আছি: মাহি - জনতার আওয়াজ
  • আজ রাত ১২:৫৫, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৪শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

আমি কিন্তু মাঠে আছি: মাহি

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: মঙ্গলবার, জানুয়ারি ৯, ২০২৪ ৪:১২ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: মঙ্গলবার, জানুয়ারি ৯, ২০২৪ ৪:১২ অপরাহ্ণ

 

বিনোদন ডেস্ক

দ্বাদশ নির্বাচনে ট্রাক মার্কায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে রাজশাহী-১ আসনে (গোদাগাড়ী-তানোর) বড় ব্যবধানে পরাজিত হয়েছেন চলচ্চিত্র অভিনেত্রী মাহিয়া মাহি। তার আসনে জয়ী হয়েছেন নৌকা প্রতীকের ওমর ফারুক চৌধুরী।

মাহির পরাজয়ে অনেকেই ভেবেছেন, নির্বাচনে হেরে মানসিকভাবে ভেঙে পড়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেকেই তাকে নিয়ে নানা কথা বলছেন। কিন্তু না; এক ভিডিও বার্তায় মাহি বললেন, একটু মন খারাপ হলেও মানসিকভাবে ভেঙে পড়িনি। আমি প্রতিটি কাজের নেগেটিভ দিক চিন্তা করে শুরু করি। ভোটে যে কোনো ফলাফলের জন্য আমি মানসিকভাবে প্রস্তুত ছিলাম।

জাতীয় নির্বাচনের আগে মাহি তার নির্বাচনী ইশতেহারে ১৭টি বিষয় উল্লেখ করেছিলেন। সেগুলোর মধ্যে অন্যতম ছিল প্রত্যেকের ঘর কর্মসংস্থান হবে, তরুণরা হবে উদ্যোক্তা। আরও ছিল নির্বাচনী একালায় সড়কের উন্নয়ন।

সোমবার (৮ জানুয়ারি) রাতে এক ভিডিও বার্তায় মাহি তার দেয়া ইশতেহারের এই প্রসঙ্গ টেনে বলেন, কর্মসংস্থানের ক্ষেত্রে সরকারের সহযোগিতা প্রয়োজন। ব্যক্তিগতভাবে কাজগুলো করা অনেক চ্যালেঞ্জিং। তবুও আমার দিক থেকে সাকসেসফুলি করার চেষ্টা অব্যাহত থাকবে।

নৌকার বিজয়ী প্রার্থী ওমর ফারুক চৌধুরীর উদ্দেশে মাহিয়া মাহি বলেন, সড়কে গরুর গাড়ি চলার মতো অবস্থা। বরেন্দ্র ভূমিতে পানির সমস্যা আছে। যিনি নির্বাচিত হয়েছেন তার কাছে অনুরোধ করবো গত ১০ বছরে তিনি যেটা করেননি এই পাঁচ বছরে যেন এটা করেন। কারণ তার জনপ্রিয়তা গত ১৫ বছরে জিরো অবস্থায় এসেছে। তিনি যেন এটি কাটিয়ে ওঠেন। তিনি পাশ করতে পেরেছেন শুধুমাত্র নৌকা প্রতীকের জন্য।

নির্বাচনে হারলেও মাঠ ছাড়ছেন না মাহি। তার কথায় বোঝা গেল দ্বিগুণ উৎসাহে তিনি কাজ করে যাবেন। মাহিয়া মাহি বলেন, আমি কিন্তু মাঠে আছি। পাঁচ বছর পর আবারও দেখা হচ্ছে। এই সময়ে আমার পক্ষে যারা কাজ করবে তাদের যদি ডিস্টার্ব করা হয় মনে রাখবেন আমি কিন্তু দুর্বল নই। কর্মীদের যদি বাধা দেয়া হয় তাহলে আমি প্রতিহত করবো। যেসব কর্মীরা আমার জন্য কাজ করেছে, তাদের জন্য প্রয়োজনে আমি জানও দিয়ে দেব।

নির্বাচনের ফলাফল প্রসঙ্গে মাহি বলেন, নির্বাচন সুষ্ঠু হয়েছে। প্রশাসন, নির্বাচন কমিশনের কাছে যখন সহযোগিতা চেয়েছি তারা আমাকে হেল্প করেছে। যদিও আমি কম ভোট পেয়েছি কিন্তু ওটা ব্যাপার না। একজন নারী হয়ে আমি যেভাবে নির্বাচন করেছি এটা সকলের অ্যাপ্রিসিয়েট করা করা উচিত।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ