আমি মৃ ত্যু র আগ পর্যন্ত মানুষের সেবা করতে চাই: চেয়ারম্যান প্রার্থী এলিম - জনতার আওয়াজ
  • আজ সকাল ১০:১২, মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

আমি মৃ ত্যু র আগ পর্যন্ত মানুষের সেবা করতে চাই: চেয়ারম্যান প্রার্থী এলিম

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, মে ৫, ২০২৪ ৯:১৫ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, মে ৫, ২০২৪ ৯:১৫ অপরাহ্ণ

 

গোলাপগঞ্জ সংবাদদাতা

গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিমের (দোয়াত কলম) প্রতিকের শেষ নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে উপজেলার পৌর শহরের চৌমূহনীতে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম বলেছেন, আমি মানুষের সেবা করার ব্রত নিয়ে নির্বাচনে আসছি। আমি সামাজিক সুরক্ষা, অর্থনীতি থেকে মুক্তি, শিক্ষা, চিকিৎসাসহ সর্বক্ষেত্রে কাজ করছি। কৃষি ক্ষেত্রে সর্বোচ্চ বরাদ্দ দিয়েছি। আমি কর্মসংস্থান সৃষ্টি করতে চেষ্টা করছি। সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য কাজ করেছি।

তিনি বলেন, আমি আগামী নির্বাচনে জয়লাভ করলে প্রতিটি পরিবারকে স্বনির্ভর করতে টেকসই শিক্ষার ক্ষেত্রে অগ্রাধিকার দেয়া হবে, যাতে সুশিক্ষায় শিক্ষিত হয়ে একটি সমৃদ্ধ উপজেলা গড়ে তোলা যায়। আমাদের শিক্ষাবান্ধব পরিবেশ দরকার। আমার মৃত্যুর আগ পর্যন্ত আপনাদের সেবা করতে চাই। তাি আগামী ৮ মে দোয়াত কলম প্রতিকে ভোট দেয়ার জনয় তিনি সকলের প্রতি আহবান জানান।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মুবিন আহমদ জায়গীরদার এতে সভাপতিত্ব করেন।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল হকের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন- উপজেলা চেয়ারম্যান প্রার্থী মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম।

বক্তব্য রাখেন- প্রবাসী আওয়ামী লীগ নেতা ছালেহ আহমদ বাদল, আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন ছুন্নু, ভাদেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান শামীম আহমদ, লক্ষণাবন্দ ইউনিয়নের চেয়ারম্যান খলকুর রহমান, ফুলবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আবুল হানিফ খান, আমুড়া ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ হাসিন আহমদ মিন্টু, ঢাকাদক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান এসএম আব্দুর রহিম, শরীফগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান এম কবির উদ্দিন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান, বুধবারীবাজার ইউনিয়নের চেয়ারম্যান হেলাল উদ্দিন, ঢাকাদক্ষিণ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মজির উদ্দিন চাকলাদার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ শফিকুর রহমান, উপজেলা যুবলীগের আহবায় ওয়েছুর রহমান, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদ, বয়বসায়ী সাইকুজ্জামান চৌধুরী শিমু, আ’লীগনেতা জিল্লুর রহমান, শ্রমিকলীগ নেতা আব্দুল মান্নান, ইঞ্জিনিয়ার শিবু প্রসাদ দাস, বাদেপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তাক আহমদ, খুরশেদ আলম চৌধুরী শিপন, সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি জিল্লুর রহমান, সদর ইউনিয়নের মেম্বার ইসমাইল আলী, ফুলবাড়ী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নুরুল আলম, বাদেপাশা ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুল কাদির, আমুড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান কামরান আহমদ, মৎসয়জীবি নেতা নুরুল ইসলাম, ঢাকাদক্ষিণ সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাইমিনুল হক, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তামিম রহমান ছানি।

সমাবেশ চলাকালে উপজেলার শরীফগঞ্জ, বুধবারীবাজার, বাদেপাশা, ফুলবাড়ী, বাঘা, সদর, ঢাকাদক্ষিণ, ভাদেশ্বর, লক্ষণাবন্দ ও লক্ষীপাশা সহ ১১টি ইউনিয়ন ও পৌসভার বিভিন্ন এলাকা থেকে পৃতকবাবে খন্ড খন্ড বর্ণাঢ্য মিছিল নিয়ে সমাবেশস্থলে শত শত লোকজন অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com