আ'লীগ অস্ত্র উঁচিয়ে শেষ রাতে ক্ষমতা দখলের দল নয় : ওবায়দুল কাদের - জনতার আওয়াজ
  • আজ রাত ১০:৩১, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

আ’লীগ অস্ত্র উঁচিয়ে শেষ রাতে ক্ষমতা দখলের দল নয় : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শনিবার, জুন ২৯, ২০২৪ ৯:২২ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শনিবার, জুন ২৯, ২০২৪ ৯:২২ অপরাহ্ণ

 

জনতার আওয়াজ ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ফ্যাসিজমের বিরুদ্ধে অকুতোভয়ে এগিয়ে যাওয়ার নাম আওয়ামী লীগ। দলের জন্ম জগগণ থেকে। অস্ত্র উঁচিয়ে শেষ রাতে ক্ষমতা দখলের দল নয় আওয়ামী লীগ।

শনিবার (২৯ জুন) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

বিএনপির কর্মসূচির প্রসঙ্গ টেনে ওবায়দুল কাদের বলেন, তারেক রহমান পলাতক নেতা, দণ্ডপ্রাপ্ত আসামি। লন্ডনে বসে কর্মসূচি দেয়। এ কর্মসূচি কেউ মানে? পরিষ্কার বলে দিতে চাই, আন্দোলন করেন। তবে সহিংসতার পন্থা যুক্ত হলে খবর আছে।

তিনি বলেন, খেলা কিন্তু হবে, ছেড়ে দেওয়া হবে না। দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে খেলা হবে। মাঠে থেকে সব মোকাবিলা করব। দুর্নীতি ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে নেতাকর্মীদের মাঠে থেকে প্রস্তুতি নিতে হবে।

বাংলাদেশ-ভারত সম্পর্ক নিয়ে বিএনপি নেতাদের মন্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, দাসত্ব, ইজারা কাকে বলে ভুলে কি গেছেন? ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রথমবার ক্ষমতায় আসার পর দিন সকালে ভারতীয় হাইকমিশনের অফিস বন্ধ ছিল, সেই অফিসের সামনে বিএনপি নেতারা ফুলের মালা নিয়ে গেছেন। দালালি করতে চেয়েছিলেন, পারেননি। পাত্তা পাননি, আর যত দোষ নন্দ ঘোষ। আমরা বন্ধু আছি, বন্ধু থাকব।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, বিদেশে আমাদের সবাই বন্ধু। আমাদের প্রভু নেই, আপনাদের আছে। মনে আছে, কথায় কথায় নিষেধাজ্ঞা-ভিসানীতি, জজ মিয়া নাটক। বাইডেনের বন্ধু সাজিয়ে আরেফিকে সাংবাদিকদের সামনে নিয়ে আসছেন। পরে দেখা গেল বাইডেনের বন্ধু ভুয়া। এ সময় নেতাকর্মীদের ভুয়া ভুয়া স্লোগানে মুখরিত হয় সভাস্থল।

আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক করে তিনি বলেন, কেউ বাড়াবাড়ি করবেন না। ক্ষমতার দাপট কেউ দেখাবেন না। কাউকে ক্ষমা করা হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শূন্য-সহিষ্ণুতার নীতিতে বিশ্বাসী।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ