ঈদের পরই আমরা রাজনীতিতে নামব : কাদের সিদ্দিকী - জনতার আওয়াজ
  • আজ সকাল ৬:০৭, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

ঈদের পরই আমরা রাজনীতিতে নামব : কাদের সিদ্দিকী

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ১৭, ২০২২ ৯:৩৫ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ১৭, ২০২২ ৯:৩৫ অপরাহ্ণ

 

টাঙ্গাইল প্রতিনিধি

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ঈদের পরই আমরা রাজনীতিতে নামব। করোনার সময় আমরা আড়াই বছর সাংগঠনিক কোনো কাজ করতে পারিনি। করোনার পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। এবার দলীয় কার্যক্রম সক্রিয় করব।

বৃহস্পতিবার বিকালে সোনার বাংলা মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন অনুষ্ঠানে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম এসব কথা বলেন।

তিনি বলেন, আজ আমি আওয়ামী লীগকে কিছু বলতে আসিনি। বলতে চাইও না; কিন্তু দেশের অবস্থা খুব দুর্ভোগ। সরকার ক্ষমতা গ্রহণের পর থেকে সবসময় ভাবতে হবে, আমি সরকার থেকে কখন চলে যাব। মানুষের মৃত্যু যেমন অবধারিত, সরকার থেকে একদিন চলে যেতে হবে সেটাও অবধারিত। মানুষকে কিছু দিতে না পারলেও মানুষকে অন্তত সম্মান দিতে হবে। তাহলেই মানুষ খুশি হবে। তবে মানুষের সঙ্গে ভালো ব্যবহার সেটা দেখানোর জন্য নয়। নাটক করার জন্য নয়।

কাদের সিদ্দিকী বলেন, গত নির্বাচনের সময় আমাদের কয়েকশ কর্মীর ওপর মিথ্যা মামলা দিয়েছিল। কয়েকজন গ্রেফতারও হয়েছিলেন। যেভাবেই হোক কর্মীদের শ্রমে আমি অভিভূত। এ রকম একটি কর্মী দলে থাকলে সেই দলকে কেউ থামিয়ে রাখতে পারে না।

কর্মীদের উদ্দেশ করে তিনি বলেন, যতটুকু কাজ করবে, গুরুত্ব দিয়ে করবে। আমি টাকা-পয়সা উপার্জনের জন্য রাজনীতি করি না। আমি নেতা হওয়ার জন্য রাজনীতি করি না। আমি বঙ্গবন্ধুর আদর্শ লালন করার জন্য রাজনীতি করি। আল্লাহ যখন আমাকে বাঁচিয়ে রেখেছেন, আমার বিশ্বাস দেশের জন্য কিছু করার জন্যই বাঁচিয়ে রেখেছেন।

জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা (বীরবিক্রম), জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু, ভূঞাপুর উপজেলা শাখার সভাপতি শেখ রফিক, নাগরপুর উপজেলা শাখার সভাপতি রুহুল আমীন, সখীপুর উপজেলা শাখার নেতা আব্দুস ছবুরসহ জেলা উপজেলার দলীয় নেতাকর্মীরা।

আলোচনা শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়ার আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ