উন্নয়ন দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধিতে প্রশিক্ষণের বিকল্প নেই : জেলা প্রশাসক - জনতার আওয়াজ
  • আজ রাত ১২:২৬, মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৪শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

উন্নয়ন দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধিতে প্রশিক্ষণের বিকল্প নেই : জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শুক্রবার, মার্চ ১১, ২০২২ ১২:৩৪ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: শুক্রবার, মার্চ ১১, ২০২২ ৩:৩৪ অপরাহ্ণ

 

সিলেট প্রতিনিধি

সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেছেন, যুদ্ধ পরবর্তী সময়ে দেশের অর্থনৈতিক অবস্থান তেমন ভালো ছিলা না। এ থেকে উত্তরণের জন্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের অর্থনৈতিক উন্নয়নে ব্যাপক কর্মসূচী গ্রহণে করেছিলেন। আজ জাতির পিতার সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

শুক্রবার শুক্রবার (১১ মার্চ) দুপুর ১২টায় সিলেট সার্কিট হাউজে সিলেট জেলা প্রশাসনের আয়োজনে ও এটুআই প্রোগ্রামের সহযোগীতায় ২দিন ব্যাপী জেলা ব্র্যান্ডিং কার্যক্রমের সক্ষমতা উন্নয়নে জেলা পর্যায়ে সংশ্লিষ্ট উদ্যোগক্তাদের দক্ষতা উন্নয়নে হাতে কলমে প্রশিক্ষণ কর্মশালার সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি আরো বলেন, উন্নয়ন দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধির ক্ষেত্রে প্রশিক্ষণের কোন বিকল্প নেই।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সত্যজিত রায় এর সভাপতিত্বে ও এটুআই এর প্রতিনিধি দল ও বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সহকারি পরিচালক মো. জসিম উদ্দিন পরিচালনায় সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রশিক্ষক এটুআই এর ইয়াং প্রফেশনাল মো. ওমর ফারুক, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সহকারি পরিচালক মো: বোরহান উদ্দিন, ট্রেনিং কনসালটেন্ট মো. আরিফুল ইসলাম, প্রশিক্ষণার্থী সুলতানা পারভীন, আয়শা আক্তার, হুমায়ুন কবির লিটন, মো. নুরুল কুদ্দুছ জুনেদ। এছাড়াও আরো প্রশিক্ষক ও প্রশিক্ষণার্থী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে অংশগ্রহণকারী সকল প্রশিক্ষাণার্থীদের সুভেনির প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ