এখন আর কেউ ডাকে না দুর্দান্ত প্রতাপশালী মন্ত্রী ডা. মুরাদ হাসানকে - জনতার আওয়াজ
  • আজ রাত ৮:৩৯, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

এখন আর কেউ ডাকে না দুর্দান্ত প্রতাপশালী মন্ত্রী ডা. মুরাদ হাসানকে

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ৫:৫৭ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, মার্চ ১৩, ২০২২ ৫:৫৭ অপরাহ্ণ

 

জামালপুর প্রতিনিধি

নিজ উপজেলার পৌর আওয়ামী লীগের সম্মেলনেও এখন ডাক পান না এক সময়ে দুর্দান্ত প্রতাপশালী মন্ত্রী ডা. মুরাদ হাসান। বর্তমানে তিনি এক ঘরে হয়ে আছেন। এখন কেউ আর তাকে ডাকে না।

জানা যায়, দীর্ঘ ৭ বছর পর শনিবার (১২ মার্চ) সরকারি বঙ্গবন্ধু কলেজ মাঠ প্রাঙ্গণে সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। রাত ৮টা পর্যন্ত সম্মেলনের কার্যক্রম চলে। ওই দিন মুরাদ নিজ নির্বাচনী এলাকা সরিষাবাড়ীতে অবস্থান করলেও সম্মেলনে তাকে আমন্ত্রণ জানায়নি উপজেলা আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগ।

এ বিষয়ে জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ সাংবাদিকদের জানান, ডা. মুরাদ হাসান বর্তামানে এমপি পদে বহাল থাকলেও ইউনিয়ন-উপজেলা-জেলা আওয়ামী লীগে কোনো পদে নাই। সে কারণে কোনো দলীয় কার্যক্রমে তাকে রাখা হয়নি।

ডা. মুরাদ হাসান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গত ৭ ডিসেম্বর মন্ত্রিপরিষদ থেকে পদত্যাগ করলে পরেরদিনই জামালপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক পদ থেকেও তাকে অব্যাহতি দেওয়া হয়। এছাড়াও তাকে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্যপদ থেকে অব্যহতি দিলে আওয়ামী লীগের সমস্ত পদবী হারান মুরাদ হাসান।

মাঝে মধ্যেই তার কিছু শুভাকাঙ্ক্ষীদের নিয়ে ব্যক্তিগত কাজে কিছু অনুদান দিয়ে থাকেন। ইউনিয়ন-উপজেলার আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের সঙ্গে তার সর্ম্পক নেই। নেতাকর্মীরাও ডা. মুরাদের সঙ্গে দুরত্ব বজায় রেখে চলাচল করেন।

মুরাদ হাসান জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার দৌলতপুর গ্রামে ১৯৭৪ সালের ১০ অক্টোবর জন্মগ্রহণ করেন। জামালপুর-৪ সরিষাবাড়ী আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন। এছাড়া ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনেও একই আসনে নির্বাচিত হয়েছিলেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ