কুড়িগ্রামে ছাত্রদলের বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত – জনতার আওয়াজ
  • আজ বিকাল ৫:০৯, মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

কুড়িগ্রামে ছাত্রদলের বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, নভেম্বর ২৪, ২০২২ ৭:০৬ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, নভেম্বর ২৪, ২০২২ ৭:০৬ অপরাহ্ণ

 

নারায়নগঞ্জের আড়াইহাজারে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি শ্রাবণ ও সাধারণ সম্পাদক জুয়েলের উপর হামলা ও গাড়ী ভাংচুরের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কুড়িগ্রাম জেলা ছাত্রদল।

আজ বৃহস্পতিবার দুপুরে জেলা বিএনপি কার্যালয় থেকে ছাত্রদল নেতা কর্মীরা মিছিল বের করলে পুলিশ বাঁধা মিছিলে বাঁধা দেয় পরে দাদামোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। কুড়িগ্রাম জেলা ছাত্রদল সভাপতি আমিমুল ইহসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ সময় বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আশরাফুল হক রুবেল, যুবদল সাধারণ সম্পাদক নাদিম আহমেদ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হাসান যোবায়ের হিমেল, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আরমান হোসেন, সদর থানা ছাত্রদলের আহবায়ক সোহেল রানা, পৌর ছাত্রদলের সদস্য সচির লুৎফর কর্ণেল, রাজারহাট থানা ছাত্রদলের সদস্য সচিব সাদ্দাম হোসেন, কুড়িগ্রাম সরকারী কলেজ শাখা আহবায়ক আসাদুজ্জামান আকাশ, মজিদা কলেজ শাখার আহবায়ক নাঈম আহমেদ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন বিএনপির ভ্যানগার্ড ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপর হামলা চালিয়ে সরকার আন্দোলন বন্ধ করতে চায়।তারা আরো বলেন, বিএনপির আন্দোলনের সাথে জনগণ সম্পৃক্ত হয়েছে,অতএব হামলা মামলা করে আন্দোলন সরকার বন্ধ করতে পারবেনা।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com