কোথায় হারালেন শোবিজ অঙ্গনের নায়িকা আইরিন? - জনতার আওয়াজ
  • আজ সকাল ১১:১২, মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

কোথায় হারালেন শোবিজ অঙ্গনের নায়িকা আইরিন?

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: শুক্রবার, মার্চ ১১, ২০২২ ৮:০৯ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: শুক্রবার, মার্চ ১১, ২০২২ ৮:০৯ পূর্বাহ্ণ

 

বিনোদন ডেস্ক

শোবিজ অঙ্গনে নায়িকাদের ‘উধাও’ হওয়া নতুন কোনো খবর নয়। হঠাৎ করে মোবাইল ফোন কিংবা ফেইসবুক, হোয়াটসঅ্যাপে যোগাযোগ বন্ধ করে দেন তারা। এমনকি চলচ্চিত্রাঙ্গনের মানুষদের সঙ্গেও তখন তারা যোগাযোগ রাখেন না। এমন উদাহরণ কম নয়।

হয়তো এ ধরনের ঘটনা থেকেই নির্মাতারা ‘নায়িকা সংবাদ’র মতো চলচ্চিত্রের গল্প খুঁজে পান। অতীতে এমন উধাওয়ের ঘটনা ঘটেছে। গত কয়েক বছর লক্ষ্য করলেই দেখা যাবে নায়িকা উধাওয়ের একাধিক ঘটনা। জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস হঠাৎ করেই চলচ্চিত্র থেকে দূরে ছিলেন। কারো সঙ্গে ছিল না তার যোগাযোগ। শত চেষ্টা করেও তার হদিস পাননি চলচ্চিত্রসংশ্লিষ্টরা। এরপর হঠাৎ একদিন টেলিভিশনে সন্তানসহ হাজির হন এই ঢালিউড কুইন।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভীন পপি হঠাৎ করেই উধাও। এমনকি কাছের মানুষদের সঙ্গেও তিনি যোগাযোগ বন্ধ করে দেন। এর মধ্যেই তার বিয়ে ও মা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়ে। পরে সেই গুঞ্জন সত্য প্রমাণিত হয়। এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অজানা স্থান থেকে একটি ভিডিও বার্তা দিয়ে পপি অবশ্য নিজের উপস্থিতি জানান দিয়েছেন।

এই তালিকায় রয়েছেন আরেক নায়িকা শবনম বুবলি। তিনি দীর্ঘদিন চলচ্চিত্র অঙ্গন থেকে দূরে ছিলেন। তখন তাকে নিয়েও শোনা গেছে মুখরোচক খবর। এবার তালিকায় যুক্ত হয়েছেন আইরিন সুলতানা।

প্রায় বছর ছুঁইছুঁই আইরিন সুলতানার কোনো হদিস নেই। অনেকেই তার সঙ্গে যোগাযোগ করে ব্যর্থ হয়েছেন। এই প্রতিবেদক বেশ কিছুদিন কল করেও পাননি তাকে। সম্প্রতি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনেও ভোট দিতে আসেননি আইরিন। নির্মাতা সাইমন তারিক তাকে নিয়ে ‘চৈত্র দুপুর’ নির্মাণ করেন। আইরিন সুলতানার সঙ্গে যোগাযোগ নেই উল্লেখ করে তিনি বলেন, ‘ফোন দিলে তাকে পাওয়া যায় যায় না। বরং অটো রিসিভ চালু করে রেখেছে। একজন শিল্পীর এমন আচারণ হওয়া উচিত নয়।’

এ বিষয়ে শিল্পী সমিতির সদ্য নির্বাচিত সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিকের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘একটি কাজের জন্য আমি বেশ কয়েকবার তাকে ফোন করেছিলাম। কিন্তু রিপ্লাই করেনি। এরপর আমার নাম লিখে এসএমএস করি, তাতেও রিপ্লাই করেনি। বিষয়টি বুঝতে পারছি না।’

এদিকে শিল্পী সমিতির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জয় চৌধুরীর বলেন, ‘এবার নির্বাচনের সময় আমরা তাকে রিচ করতে পারিনি। অনেক চেষ্টা করেছি পাইনি।’

আইরিন সুলতানার ফেইসবুকেও কোনো আপডেট নেই। গত বছরের সেপ্টেম্বরে জন্মদিনে তিনি সর্বশেষ স্ট্যাটাস দিয়েছেন।

২০০৮ সালে ‘প্যান্টিন ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় ‘সেরা হাসি’ পুরস্কার পাবার পর থেকে শোবিজে যাত্রা শুরু হয় আইরিনের। মডেল হিসেবে দেশে এবং বিদেশে মঞ্চ মাতিয়েছেন। ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা আইরিন সুলতানা ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন। এরপর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘ইউটার্ন’, ‘মায়াবীনি’সহ বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন। চলচ্চিত্রের পাশাপাশি বিজ্ঞাপনচিত্রেও সরব ছিলেন আইরিন। সেই তিনি কেন হঠাৎ এমন নীরব হয়ে গেলেন চলচ্চিত্রসংশ্লিষ্টদের এটাই জিজ্ঞাসা।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com