খালেদা জিয়ার কিছু হলে দায় সরকারের : টুকু - জনতার আওয়াজ
  • আজ দুপুর ১২:০৬, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

খালেদা জিয়ার কিছু হলে দায় সরকারের : টুকু

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, জুন ২৩, ২০২৪ ৭:৩৬ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, জুন ২৩, ২০২৪ ৭:৩৬ অপরাহ্ণ

 

জনতার আওয়াজ ডেস্ক
গুরুতর অসুস্থ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কিছু হলে তার দায় সরকারকেই নিতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু। বিদেশে খালেদা জিয়ার উন্নত চিকিৎসায় সরকার ক্রমাগত বাধা দিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

রোববার (২৩ জুন) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় এক দোয়া মাহফিলে টুকু এসব কথা বলেন। খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় এ দোয়া মাহফিলের আয়োজন করে বিএনপি।

যুবদলের সদ্য সাবেক এই সভাপতি আরও বলেন, শুধু রাজনৈতিক প্রতিহিংসায় সম্পূর্ণ মিথ্যা মামলায় সাজা দিয়ে উদ্দেশ্যপ্রণোদিতভাবে রাজনীতি থেকে দূরে সরিয়ে দেওয়ার জন্য খালেদা জিয়াকে আটক করে রাখা হয়েছে। পরবর্তীতে গৃহবন্দি করে রাখা হয়েছে। খালেদা জিয়ার মেডিকেল বোর্ড বারবার বলেছে ম্যাডামের যে চিকিৎসা দরকার তা দেশে নেই। তার বিদেশে উন্নত চিকিৎসা প্রয়োজন। কিন্তু ম্যাডামকে বিদেশে উন্নত চিকিৎসার সুযোগ দেওয়া হচ্ছে না।

মিলাদ মাহফিলে আরও উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, আব্দুল আউয়াল মিন্টু, ড. আসাদুজ্জামান রিপন, চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, আব্দুস সালাম আজাদসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের অসংখ্য নেতাকর্মী।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ