গুম হয়ে যাওয়া সাজেদুল ইসলাম সুমনের জন্মদিন আজ - জনতার আওয়াজ
  • আজ ভোর ৫:১৮, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

গুম হয়ে যাওয়া সাজেদুল ইসলাম সুমনের জন্মদিন আজ

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: সোমবার, ফেব্রুয়ারি ২৮, ২০২২ ৯:১৬ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: সোমবার, ফেব্রুয়ারি ২৮, ২০২২ ৯:১৬ পূর্বাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

গুম হয়ে যাওয়া সাজেদুল ইসলাম সুমনের জন্মদিন আজ। স্বামীর জন্মদিনে পথ চেয়ে থাকা স্ত্রী নাসিমা আক্তার তার মঙ্গল কামনা করে বলেছেন, ” প্রিয়, জন্মদিন শুভ জন্মদিন সুমন …. আমার প্রানের চাইতে প্রিয় তুমি, আমার সুখ – দুঃখের, মান ও অভিমানের আর বেলি খুলের সুবাস ভরা বন্ধনে জীবনের পথ চলার সাথি তুমি, কোথায় আছো তুমি?? আমি যে তোমারই জন্য বসে আছি অপেক্ষার পর অপেক্ষায়, অপেক্ষার দিন গুলো যেনো আর শেষ হতে চায় না। জানো কি তুমি?

২৮ শে ফেব্রুয়ারী তোমার শুভ জন্মদিন, তুমি কি এখনো জানো? মধ্য রাত থেকে ভোর পর্যন্ত এখনো তোমারই অপেক্ষায় জেগে বসে থাকি। যেইদিন থেকে আমাকে নিঃসঙ্গ করে, তোমাকে আমার কাছ থেকে কেড়ে নিয়েছে এই স্বাধীন দেশের স্বাধীন আইন-শৃঙ্খলার রক্ষক সেজে মানুষ রুপে দানব ভক্ষকরা। জানিনা দানব ভক্ষক বাহিনী কি করেছে তোমাকে নিয়ে। কোথায় আছো তুমি??

শুধু জানি এই টুকু বলবো, তোমায়, আজ ৯টি বছর ধরে, তোমাকে কল্পনার জগতে মনের কুঠরীতে রেখে প্রতিটি বিবাহ বার্ষিকীতে আমি আমাকে মনে, মনে সাজাই, আর জেগেই বলো, ঘুমন্ত সপ্নের মাধ্যমে বলো তোমার হাত ধরে, আনন্দে আত্মহারা হয়ে কোথায় যেনো, কখনো সাগরে কখনো বা কোন এক হিমালয় পাহাড়ে আমি ছুটেছি তো ছুটেছি। যেমন এখন এই মাঝ রাতে বসে তোমার কথা খুব গভীর ভাবে ভাবছি।

আর তোমার জন্মদিনের উদ্দেশ্যে মহান আল্লাহ পাক রাব্বুল আলামিন এর কাছে অনেক, অনেক কিছু চাচ্ছি, আর বলছি হে মহান দয়াময়, আমি দেয়ালের ঐ ছবিটির সাথে আর কত কাল, কত বছর চেয়ে থাকবো, কথা বলবো? কল্পনার জগতে আর কত হারিয়ে যাবো? তবু ও মনের হাল ছাড়িনি, আশা ভাঙ্গিনী, তুমি যেখানেই থাকোনা কেন আল্লাহ পাক রাব্বুল আলামিন তোমাকে যেনো রহমতের ছায়া দিয়ে আগলিয়ে রাখে, তুমি অনেক, অনেক ভালো থাকো. …”

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ