ছাত্রদলের সাবেক নেত্রী লিজার রহস্যজনক মৃত্যু - জনতার আওয়াজ
  • আজ রাত ৯:৫৮, শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

ছাত্রদলের সাবেক নেত্রী লিজার রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, জুলাই ৭, ২০২৪ ৯:২৪ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, জুলাই ৭, ২০২৪ ৯:২৪ অপরাহ্ণ

 

জনতার আওয়াজ ডেস্ক

রহস্যজনকভাবে মারা গেছেন ছাত্রদলের নারী নেত্রী সাবিনা ইয়াসমিন লিজা। তিনি ছাত্রদলের বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সহসভাপতি।

শনিবার গভীর রাতে রাজধানীর যাত্রাবাড়ী-শনিরআখড়া এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। রোববার (৭ জুলাই) বিকেল ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে তার পরিবারের সদস্যদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।

এ ঘটনায় লিজার স্বামী পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. মাহফুজ ইসলাম উজ্জলও গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তবে এ বিষয়ে পরিবারের কেউ মুখ খুলছেন না। অন্যদিকে লিজার মৃত্যুকে রহস্যজনক বলছেন তার সহকর্মীরা। তাদের কেউ কেউ দাবি করেন, লিজা আইসিইউতে মারা গেছেন। তবে পুলিশ বলছে লিজা যাত্রাবাড়ীতে ঘটনাস্থলেই মারা গেছেন।

ছাত্রদলের বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার কয়েকজন নেতা জানান, শনিবার আনুমানিক রাত আড়াইটা থেকে ৩টার দিকে স্বামী উজ্জলকে নিয়ে যাত্রাবাড়ী এলাকায় বাইক নিয়ে ঘুরতে বের হন লিজা। তিনি নিজেই বাইক চালাচ্ছিলেন। এমন সময় পেছন দিকে একটি বাস তাদের বাইকে ধাক্কা দিলে ছিঁটকে পড়েন তার স্বামী। তবে লিজা বাইক নিয়ে বাসটির পিছু নিলে পেছন থেকে আবারও অপর একটি বাস এসে বাইকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান লিজা। পরে স্থানীয় লোকজন তাকেসহ তার স্বামীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা লিজাকে মৃত অবস্থায় পান এবং তার স্বামীকে চিকিৎসা দেন।

ইডেন কলেজ শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সৈয়দা সুমাইয়া তার ফেসবুকে লিখেছেন, মেয়েটা (লিজা) আর কখনোই মিছিলের সামনের সারিতে হাঁটবে না। আজ সকল বিতর্কের ঊর্ধ্বে সে। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আল্লাহ তায়ালা লিজাকে জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসাবে কবুল করে নিন।

ছাত্রদল নেতা সৈয়দ মেসবাহ তার ফেসবুকে লিখেছেন, ছাত্রদল নেত্রী লিজা আপু আর নেই। ঢাকার সাইনবোর্ড এলাকায় বাইক এক্সিডেন্টে মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার হাজব্যান্ডের অবস্থাও ভালো না। তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহসভাপতি ছিলেন। মহান আল্লাহ রাব্বুল আলামীন প্রিয় বোনের গুনাহ্ ক্ষমা করে জান্নাতের উচ্চ মর্যাদা দান করুন, আমিন।

লিজার সহকর্মীরা জানান, লিজা ছাত্রদলের রাজনীতিতে সক্রিয়ভাবে সম্পৃক্ত ছিলেন। তিনি দলের প্রত্যেকটি কর্মসূচিতে অংশগ্রহণ করতেন। বিএনপি ও অঙ্গ সংগঠনের অনেক শীর্ষ নেতার সঙ্গে তার ছবিও রয়েছে। তবে তিনি ছিলেন চঞ্চল প্রকৃতির।

এ বিষয়ে ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, শনিবার রাতে যাত্রাবাড়ীতে বাইক এক্সিডেন্ট করে ঢাকা মেডিকেলে একজন চিকিৎসা নেওয়ার কথা জানি। কিন্তু লিজা নামে কেউ ওই ঘটনায় মেডিকেলে মারা গেছে কি না জানি না।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ