ছাত্রদল সন্ত্রাসের রাজনীতি করে না : ওয়ারেছ আলী মামুন – জনতার আওয়াজ
  • আজ বিকাল ৩:৪৭, মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

ছাত্রদল সন্ত্রাসের রাজনীতি করে না : ওয়ারেছ আলী মামুন

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, নভেম্বর ২৪, ২০২২ ৭:১০ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, নভেম্বর ২৪, ২০২২ ৭:১০ অপরাহ্ণ

 

বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ ওয়ারেছ আলী মামুন বলেন, ছাত্রদল শান্তিপূর্ণভাবে সভা সমাবেশ করে, ছাত্রদল সন্ত্রাসের রাজনীতি করে না। আগামী দিনে ছাত্রদলসহ বাংলাদেশের সাধারণ মানুষকে নিয়ে একটি গণঅভূত্থানের মধ্যে দিয়ে এই অবৈধ সরকারের পতন ঘটানো হবে।

তিনি আরো বলেন, দেশের মানুষ আজ সরকারী দলের কাছে জিম্মি হয়ে পড়েছে। যার কারণে সাধারণ মানুষ তাদের গণতন্ত্র ও ভোটের অধিকার হারিয়ে ফেলেছে। বাংলাদেশে আজ রাষ্ট্রীয় স্বাধীনতা নেই, সাধারণ মানুষের স্বাধীনতা নেই। একটি দলের নিয়ন্ত্রণে বাংলাদেশ আজ পরিচালনা হচ্ছে। বাংলাদেশের মানুষের গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরিয়ে আনতে রাজপথে আন্দোলন-সংগ্রাম ছাড়া বিকল্প কোন রাস্তা নেই। তাই আগামী দিনে সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে রাজপথে থাকার আহ্বান জানান।

নারায়নগঞ্জ আড়াই হাজারে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনুকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহবুব জুয়েলের গাড়ীবহরে ছাত্রলীগের হামলার প্রতিবাদে জামালপুরে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেছেন।

আজ বৃহস্পতিবার বিকেলে শহরের দয়াময়ী মোড় থেকে ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্টেশন রোডে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে গিয়ে এক সমাবেশে মিলিত হয়। বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহ্ ওয়ারেছ আলী মামুন।

পরে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে ছাত্রদলের নেতৃবৃন্দ। বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন জামালপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, শহর বিএনপির সাধারণ সম্পাদক শাহ্ আব্দুল্লাহ আল মাসুদ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি রোকনুজ্জামান রোকন, যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান সুমিল, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম সুমন, শহর ছাত্রদলের সদস্য সচিব শামীম আহমেদসহ জেলা ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সমাবেশে হামলার তীব্র নিন্দা জানিয়ে শাহ্ ওয়ারেছ আলী মামুন বলেন, হামলা করে বিএনপির আন্দোলনকে দমিয়ে রাখা যাবেনা। সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য সুকৌশলে বিএনপি নেতাকর্মীদের উপর হামলা, মিথ্যা মামলা ও গুলি চালাচ্ছে।

তিনি আরও বলেন, যখন সারাদেশের মানুষ আন্দোলনমুখী হচ্ছে, ঠিক তখন সরকার দেউলিয়া হয়ে মানুষের বুকে গুলি চালিয়ে হত্যা করছে। আগামী দিনে রাজপথে আন্দোলনের মাধ্যমে এর জবাব দিবে জনগণ।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com