জনগণের চরম দূর্দিনে সরকার নির্বিকার : এমরান সালেহ প্রিন্স - জনতার আওয়াজ
  • আজ ভোর ৫:৩৮, বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

জনগণের চরম দূর্দিনে সরকার নির্বিকার : এমরান সালেহ প্রিন্স

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: রবিবার, মার্চ ৬, ২০২২ ৩:৩১ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: রবিবার, মার্চ ৬, ২০২২ ৩:৩১ অপরাহ্ণ

 

স্টাফ করেসপন্ডেন্ট

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স অবিলম্বে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রোধে দ্রুত বাস্তব সম্মত পদক্ষেপ নেয়ার দাবী জানিয়ে বলেছেন, জনগণের চরম দূর্দিনে সরকার নির্বিকার। জনগণের প্রতি এ সরকারের দায়বদ্ধতা নেই, আছে দূর্ণীতিবাজ,মজুদদারদের প্রতি। তিনি বলেন,মন্ত্রীরা বলছেন,’দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে,জনগণের ক্রয় ক্ষমতা বেড়েছে।’ জনবিচ্ছিন্ন সরকার জনগণের খবর রাখে না বলেই এমন দায়িত্ব জ্ঞানহীন মিথ্যাচার করছে ব্লে তিনি মন্তব্য করেন।
রোববার, মার্চ ৬, ২০২২, দুপুরে ময়মনসিংহের নতুন বাজারে শিশু একাডেমী চত্বরে জাতীয়তাবাদী ছাত্রদল, ময়মনসিংহ মহানগর শাখা আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে সকালে তিনি ময়মনসিংহ বিএনপি কার্যালয়ের সামনে ময়মনসিংহ দক্ষিণ জেলা ছাত্র দল ও বিকেলে শিশু একাডেমী চত্বরে ময়মনসিংহ উত্তর জেলা ছাত্র দলের বিক্ষোভ সমাবেশেও যোগ দেন।
নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্দ্ধগতি ও সর্বগ্রাসী দূর্ণীতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ছাত্র দল, ময়মনসিংহ মহানগর,উত্তর ও দক্ষিণ জেলা পৃথক পৃথক এসকল বিক্ষোভ সমাবেশের আয়োজনের করে।
মহানগর ছাত্র দলের সভাপতি নাইমুল ইসলাম লুইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তানভীর আহমেদ রবিনের সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে ময়মনসিং মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, অধ্যাপক শেখ আমজাদ আলী, কাজী রানা, ,এড.এম এ হান্নান খান,কায়কোবাদ মামুন, মাহবুবুল আলম প্রমুখ বক্তব্য রাখেন।
দক্ষিণ জেলা ছাত্র দলের সমাবেশে সভাপতিত্ব করেন দক্ষিণ জেলা ছাত্র দলের সভাপতি মাহবুবুর রহমান রানা,সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আবু দাউদ রায়হান। উত্তর জেলা ছাত্র দলের সমাবেশে সভাপতিত্ব করেন জেলা ছাত্র দলের সভাপতি নাহিদ সাদমান ডুনন, সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক রায়হান শরীফ হলুদ।
বিক্ষোভ সমাবেশে তিনি আরও বলেন, তাদের উন্নয়নে দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে,মাথা পিছু আয় ২৬ শত ডলার হয়েছ,মনুষ নিজের অজান্তেই নাকি ধনী হচ্ছে। তিনি বলেন,টিসিবির ট্রাকের পেছনে মানুষের দীর্ঘ লাইন কিংবা বাজারে মানুষের আহাজারী দেখলেই অনুমান করা যায়, মন্ত্রীদের দাবী কতটা অন্তঃসারশূন্য।
তিনি বলেন, আওয়ামী লীগ দুর্নীতিবাজ, মুনাফাখোর, সিন্ডিকেটদের প্লাটফরমে পরিণত হয়েছে। যেকারণে জনগণের প্রতি তাদের মমত্ববোধ নেই। অবিলম্বে নিত্যপণ্যের দাম কমাতে কার্যকর পদক্ষেপ নেয়ার দাবী জানিয়ে তিনি বলেন, অন্যথায় ব্যার্থতা স্বীকার করে সরকারকে পদত্যাগ করতে হবে।
তিনি আরও বলেন, নিরপেক্ষ নির্বাচন হলে শোচনীয় পরাজয় যাদের নিশ্চিত, তারা বেয়হায়ার মতো বলে আগামী ৫০ বছরে কে ক্ষমতায় থাকবে, কে থাকবেনা তা নিয়ে কথা বলে। জনগণের ভোটাধিকার কেড়ে অনুগত প্রশাসনকে দিয়ে নির্বাচনের আগের রাতে ব্যালট কেটে ফলাফল ঘোষনাকারীরা এখন নতুন করে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। জনগণ জেগে উঠছে,এবার আর ষড়যন্ত্র করতে পারবে না।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ