জাতি-উপজাতি, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের দল বিএনপি : প্রিন্স – জনতার আওয়াজ
  • আজ বিকাল ৫:২৫, মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

জাতি-উপজাতি, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের দল বিএনপি : প্রিন্স

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বুধবার, অক্টোবর ৫, ২০২২ ১২:১১ পূর্বাহ্ণ পরিবর্তনের তারিখ: বুধবার, অক্টোবর ৫, ২০২২ ১২:১১ পূর্বাহ্ণ

 

জাতি-উপজাতি, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের দল বিএনপি একথা উল্লেখ করে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, একটি মহল বিএনপির রাজনীতি সম্পর্কে দেশে বিদেশে অপ প্রচার করে ফয়দা লুটতে চায়। অথচ, হিন্দু, বৌদ্ধ, খৃস্টান, আদিবাসীদের ওপর সব হামলার সাথে কোনো না কোনো ভাবে আওয়ামী লীগের নেতাকর্মীরা জড়িত। এজন্য এসব ন্যাক্কারজনক হামলার কোনো বিচার হয় না।

আজ মঙ্গলবার সকাল থেকে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধুরাইল, নড়াইল, ধারা, স্বদেশী, শাকুয়াই, বিলডোরা, কৈচাপুর, সদর ইউনিয়ন ও পৌর শহরের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে সমবেত ভক্ত ও পূজারীদের উদ্দেশ্যে তিনি এ বক্তব্য রাখেন। তিনি সকলকে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও চেয়ারম্যান তারেক রহমান এবং তার নিজের পক্ষ থেকে শারদীয় শুভেচছা জানান। এছাড়াও তিনি পূজা উদযাপনে আর্থিক সহায়তাও প্রদান করেন।

তিনি বলেন, বিএনপি সকল ধর্ম চর্চ্চার স্বাধীনতা, অধিকার ও মূল্যবোধ প্রতিষ্ঠা এবং ধর্ম যার যার রাষ্ট্র সবার নীতিতে বিশ্বাসী ।

এসময় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আসলাম মিয়া বাবুল, বীরমুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, আলমগীর আলম বিপ্লব, ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান সরকার, হালুয়াঘাট ঊপজেলা বিএনপি নেতা কাজী ফরিদ আহমেদ পলাশ, মিজানুর রহমান মিজান, মোতালেব হোসেন, আলী মাহমুদ, আবদুস সাত্তার, মফিজ উদ্দিন, সারোয়ার হোসেন, নুরুল ইসলাম, এমদাদ হোসেন, আল আমিন চমক, আবদুল লতিফ, আবদুল জলিল, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহ সভাপতি, তারিকুল ইসলাম চঞ্চল, মাসুম বিল্লাহ সহ ধর্ম সম্পাদক হুমায়ুন কবির, সদস্য আবু নাসের, মোতালেব হোসেন, এম বি রায়হান, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাইমুর আরেফিন পাপন, পৌর ছাত্রদলের সদস্য সচিব তাজবীর হোসেন অন্তর, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সিরাজুল ইসলাম শাহীন, এম আর আল আমিন, আনিসুর রহমান, মির্জা তায়েব, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলিমুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মেহেদী হাসান দুলাল, সদস্য সচিব আসাদুজ্জামান সুজন, কৃষক দলের সাধারণ সম্পাদক আবদুল হান্নানসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com