জাতীয়তাবাদী মহিলা দল- ঢাকা মহানগর দক্ষিণ এর জরুরী সভা অনুষ্ঠিত - জনতার আওয়াজ
  • আজ সন্ধ্যা ৬:১৭, শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ২১শে শাবান, ১৪৪৫ হিজরি
  • jonotarawaz24@gmail.com
  • ঢাকা, বাংলাদেশ

জাতীয়তাবাদী মহিলা দল- ঢাকা মহানগর দক্ষিণ এর জরুরী সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, জনতার আওয়াজ ডটকম
প্রকাশের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ৩, ২০২২ ৭:২০ অপরাহ্ণ পরিবর্তনের তারিখ: বৃহস্পতিবার, মার্চ ৩, ২০২২ ৭:২০ অপরাহ্ণ

 

সিনিয়র করেসপন্ডেন্ট

আজ ০৩ মার্চ ২০২২ তারিখ জাতীয়তাবাদী মহিলা দল- ঢাকা মহানগর দক্ষিণের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভাটি পরিচালনা করেন- জাতীয়তাবাদী মহিলা দল দক্ষিণ এর সদস্য সচিব- নাছিমা আক্তার কেয়া। সভায় উপস্থিত ছিলেন- ধানমন্ডি, যাত্রাবাড়ী, হাজারীবাগ ও লালবাগ থানা মহিলা দলসহ ঢাকা মহানগর দক্ষিণ মহিলা দলের পদ প্রত্যাশী আরো অনেকে।
উক্ত সভায় ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব বলেন, বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান, আগামী দিনের রাষ্ট্রনায়ক জনাব তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র পূণরুদ্ধার এবং বর্তমান ফ্যাসিবাদী সরকার পতনের যে আন্দোলন চলমান আছে সে আন্দোলনকে আরো বেগবান করার জন্য ঢাকা মহানগর দক্ষিণ মহিলা দল কাঁধে-কাঁধ মিলিয়ে কাজ করে যাবে।
তিনি আরো বলেন, গণতন্ত্রে মা বেগম খালেদা জিয়ার মুক্তি, উন্নত চিকিৎসা এবং গণতন্ত্রকে ফিরিয়ে এনে তারুণ্যের অহংকার দেশ নায়ক জনাব তারেক রহমানের নেতৃত্বে সরকার গঠন করবো ইনশাল্লাহ। তাছাড়া খুব শীঘ্রই ঢাকা মহানগর দক্ষিণের আওতাধীন সকল থানা ও ওয়ার্ড কমিটিগুলো নতুন করে ঢেলে সাজানো হবে।


তিনি আরো বলেন, দলের সিদ্ধান্ত মোতাবেক মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ এর নেতৃত্বে যেকোন আন্দোলন-সংগ্রামে ঢাকা মহানগর দক্ষিণ মহিলা দল রাজপথে সক্রিয় ভূমিকা পালন করবে।

Print Friendly, PDF & Email
 
 
জনতার আওয়াজ/আ আ
 

জনপ্রিয় সংবাদ

 

সর্বোচ্চ পঠিত সংবাদ